২৫ ফেব্রুয়ারি ২০২১ ইং, ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএমএসএফ এর প্রতিবাদ সমাবেশ নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদী হার্ট ফাউন্ডেশনের কোষাধক্ষ্য এবিএম আশরাফ টিপুর নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে চাঁহাত ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালকের জন্মদিন উদযাপন নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদনী ফুড এন্ড কনজুমার কোম্পানী লি:এর এমডি ফরিদ আহমেদ (মোস্তাক এর ) ৩১তম জন্মদিন পালিত

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। তেমনি একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান এর কথা বলছি । বাংলাদেশ সরকার অনুমোদিত চাঁদনী ফুড এন্ড কনজ্যুমার কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ আহমেদ মোস্তাকের।
শুক্রবার ৫ ফেব্রুয়ারি নরসিংদী ভেলানগর আহাদ প্লাজার তৃতীয় তলায় চাঁদনী ফুড এন্ড কনজুমার লিমিটেডের নিজস্ব অফিসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন চাঁদনী ফুড এন্ড কনজুমার লিমিটেডের এমডি ফরিদ আহমেদ মোস্তাক,এএমডি আলিমুল হক, সেলস অফিসার নয়ন ভূঁইয়া, ব্যাংকার ফারুক আহমেদ, সাংবাদিক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাংবাদিক তৌহিদুল ইসলাম সহ চাঁদনী ফুড এন্ড কনজুমার লিমিটেডের স্টাফ ও কর্মকর্তাবৃন্দ।

ফরিদ আহমেদ মোস্তাক নরসিংদীর সংবাদ কে জানান জানান।
আমার মতো একজন ক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই
তবুও মহান সৃষ্টিকর্তা আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া।
আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই পৃথিবীতে এমনি একটি দিনে আল্লাহর কুদরতে আমি এসেছিলাম।
মায়ের মুখে শুনেছি শৈশব ও কৈশরে আমার মুখের ভাঙ্গা-ভাঙ্গা কথা এবং হাসিতে মুগ্ধ হত সবাই।
আমাকে নিয়ে কতই না স্বপ্নের জন্ম হয়েছিল তখন!
আজ শৈশব, কৈশর পেছনে ফেলে যৌবনে আমি। জীবন চলার পথে পথে জন্মদিয়েছি কত রূপকথা। জম্ম দিনের এতো আনন্দের মাঝে ভুলে যাই আমার জীবন থেকে আরও একটি বছর ঝড়ে গেলো।

ভাবতেই গা শিউরে উঠছে।
কতো উত্থান-পতন,
কতো আনন্দ মুর্হুত সময়গুলো চলে গেছে। জীবনটা এমনই না?
জন্ম হয় মৃত্যুর জন্য।
সেই মৃত্যুর দিকেই পা বাড়াচ্ছি।

১৯৯০ সালে ৫ ফ্রেব্রুয়ারী ছিলো আমার জন্মদিন।আজ যারা আমার জন্মদিনে ফুলেল শুভেচ্ছাও কেক কেটে আমাকে মুগ্ধ করেছে আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ।
আমার চারপাশের মানুষের কাছে আমি ঋণী। বিপদে বা সংকটে যারা আমার পাশে দাড়িয়ে সাহস জুগিয়েছে, উঠে দাড়ানোর জন্য অনুপ্রেরণা দিয়েছে তাদের কাছে চিরকৃতজ্ঞ।
তাই কৃতজ্ঞতা থেকে বলছি সকলের মুখে হাসি ফুটাতে লড়ে যাচ্ছি জীবন সংগ্রামে। আমার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য সকলে দোয়া করবেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে