০২ জুলাই ২০২২ ইং, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ পাবনায় আনন্দ ও মোহনা টিভির প্রতিনিধিকে লাঞ্ছিতের প্রতিবাদে বিএমএসএফের মানববন্ধন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নুরালাপুর ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সালের বিশাল শুভাযাত্রা নরসিংদী জেলা আনসার ও ভিডিপি বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত নরসিংদীর হাজিপুরে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা আহত ২

নরসিংদীতে অপহৃত শিশুকে উদ্ধার করলো পিবিআই

  নরসিংদীর সংবাদ

মোস্তাক আহমেদ নিজস্ব প্রতিবেদক-
নরসিংদী থেকে অপহৃত সোহানা নামে দেড় বছরের একশিশু কে উদ্ধার করেছে নরসিংদী জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই)।
মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল অনুমান ১০টায় নরসিংদীর রায়পুরা উপজেলার আব্দুল্লারচর এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে ১ বছর ৪ মাস বয়সী সোহানা নামে শিশুটি উদ্ধার করে পিবিআই। পিবিআই এর তদন্তকারী কর্মকর্তা এএসআই শুকরিয়া জানান যে, নারী শিশু সি.আর পিটিশন মামলা নং-১১০/২০২২।
অত্র মামলার অপহরণের শিকার শিশু সোহনাকে গত ৯ এপ্রিল রাত অনুমান ১০ টার সময় পারিবারিক শত্রুতার জের ধরিয়া শিশু সোহানার নানার বাড়ি রায়পুরা উপজেলার আব্দুল্লারচর হইতে আসামি শাহাবুদ্দিন (৩৮) আরো ৭/৮জনসহ জোরপূর্বক মুখ চেপে ধরে অপহরণ করে। পরে সোহানার নানী বাদী হয়ে নরসিংদী আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। মামলাটির তদন্তভার নরসিংদী জেলা পিবিআই প্রাপ্ত হয়ে জেলা পিবিআই এর পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর দিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে ঢাকা, নারায়নগঞ্জ ও নরসিংদীর জেলার বিভিন্ন স্থানে একাধিক উদ্ধার অভিযান পরিচালনা করাকালে গত মঙ্গলবার রায়পুরা উপজেলার আব্দুলারচর আসামি শাহাবুদ্দিনের বাড়ী থেকে অপহৃত শিশু সোহানাকে উদ্ধার করা হয় এবং মামলার অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে বলেও তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে