২০ অক্টোবর ২০২১ ইং, ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
পাইকারচর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাধবদী থানা তৃণমূল বিএনপির পক্ষ থেকে খায়রুল কবির খোকনকে অবাঞ্ছিত ঘোষণা ঘোড়াশাল পৌর নির্বাচনে মাঠে থাকছেন একাধিক ‘বিদ্রোহী” প্রার্থী আমদিয়ায় পিতৃহারা সন্তানকে ভিটা ছাড়া করার পায়তারা হারানো বিজ্ঞপ্তি

নরসিংদীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুট্যান্ট এর বিদায় ও বরণ অনুষ্ঠিত

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নরসিংদী জেলা অফিস কার্যালয়ে গত ২৯ নভেম্বর রবিবার জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট এর বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা কমাড্যান্ট মো: সাজেদুর রহমান। উক্ত অনুষ্ঠানে জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট বিভূতি ভূষণ প্রামাণিকের বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এসময় বিভূতি ভূষণ প্রামাণিক কে ক্রেষ্ট ও ফুল দিয়ে বিদায় জানানো হয়। বিভূতি ভূষণ প্রামাণিক সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করেন।

একই মঞ্চে নতুন জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ আমির হামজাহ কে ফুল দিয়ে বরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা মোঃ মফিজুল ইসলাম, শিবপুর উপজেলা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান, নরসিংদী সদর উপজেলা টিআই আশরাফুল ইসলাম সৌরভ, টিআই লতিফা আক্তার সহ নরসিংদী জেলার বিভিন্ন উপজেলার কর্মকর্তা বৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে