২৭ নভেম্বর ২০২০ ইং, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে ডিবি পুলিশ কর্তৃক ১শত ইয়াবাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার পিরোজপুরে জমির মালিকানা দাবি করে প্রভাবশালী ইউপি চেয়ারম্যানের ছয়শতাধিক গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার

নরসিংদীতে ইয়াবা সুন্দরী প্রিয়া ও ব্যবসায়ী শফিকুল ৪০০ পিস ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার/নরসিংদী সংবাদ ।।

০৭ মার্চ ২০২০ শনিবার তারিখ ০২:৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ ও এসআই নূরে আলম হোসাইন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া শিবপুর উপজেলা পুঠিয়া ইউনিয়নের কারারচর এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম ওরফে শফিক (৩৫),পিতামৃত-জালাল উদ্দিন,সাং-বাসাইল,থানা ও জেলা-নরসিংদী,এ/পি সাং-চরবদ্দী(পুটিয়া),থানা-শিবপুর,জেলা-নরসিংদী । ও মোছাঃ প্রিয়া (৩৮),স্বামী-মোঃ ইমন,পিতামৃত-আওয়াল সরদার,সাং-সাটিরপাড়া,থানা ও জেলা-নরসিংদী তাদের দখল হতে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করেন।
পুলিশ সূত্রে জানা যায় আসামী শফিকুল ও প্রিয়া শিবপুর কারাররচর এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য ঘুরাফেরা করছিল, তারা জেলার বিভিন্ন এলাকায় গিয়ে মাদক ক্রয় ও বিক্রি করে যাচ্ছে। আসামি শফিকুল বিরুদ্ধে ইতোপূর্বে ০৩(তিন) টা মাদক মামলা আছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন চলছে বলে জানিয়েছেন পুলিশ ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে