১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

নরসিংদীতে ইয়াবা সুন্দরী প্রিয়া ও ব্যবসায়ী শফিকুল ৪০০ পিস ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার/নরসিংদী সংবাদ ।।

০৭ মার্চ ২০২০ শনিবার তারিখ ০২:৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ ও এসআই নূরে আলম হোসাইন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া শিবপুর উপজেলা পুঠিয়া ইউনিয়নের কারারচর এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম ওরফে শফিক (৩৫),পিতামৃত-জালাল উদ্দিন,সাং-বাসাইল,থানা ও জেলা-নরসিংদী,এ/পি সাং-চরবদ্দী(পুটিয়া),থানা-শিবপুর,জেলা-নরসিংদী । ও মোছাঃ প্রিয়া (৩৮),স্বামী-মোঃ ইমন,পিতামৃত-আওয়াল সরদার,সাং-সাটিরপাড়া,থানা ও জেলা-নরসিংদী তাদের দখল হতে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করেন।
পুলিশ সূত্রে জানা যায় আসামী শফিকুল ও প্রিয়া শিবপুর কারাররচর এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য ঘুরাফেরা করছিল, তারা জেলার বিভিন্ন এলাকায় গিয়ে মাদক ক্রয় ও বিক্রি করে যাচ্ছে। আসামি শফিকুল বিরুদ্ধে ইতোপূর্বে ০৩(তিন) টা মাদক মামলা আছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন চলছে বলে জানিয়েছেন পুলিশ ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে