০৮ আগস্ট ২০২০ ইং, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি মাহবুব হোসেন সংক্ষিপ্ত সফরে নরসিংদীতে মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার অফিসার ইনচার্জের মতবিনিময় ক্রসফায়ারের ভয়ে ২৩ মাস কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফা কারাগারে… নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৫

নরসিংদীতে ঈদ বাজারে জেলা পুলিশের নজরদারী বৃদ্ধি।

  নরসিংদীর সংবাদ

নিজস্ব সংবাদদাতা/নরসিংদীর সংবাদ

বৃহস্পতিবার ৩০ জুলাই ২০২০:

নরসিংদীতে আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে নরসিংদীর বড় বাজারে পুলিশের নজরদারী বাড়ানো হয়েছে। আজ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাগন বাজার পরিদর্শন করেন। সকল পণ্যের দাম স্থিতিশীল রাখা ও ঈদ বাজারে আগত ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত করতেই পুলিশের বাড়তি কর্মতৎপরতা বৃদ্ধি পেয়েছে৷ সেই সাথে বাজার মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে নরসিংদী জেলা পুলিশ।
বৃহস্পতিবার (৩০ জুলাই ২০২০ খ্রিঃ) দুপুরে নরসিংদীর বড় বাজারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ বাজারের প্রতিটি দোকান ও বিপনি বিতান ঘুরে দেখেন। এ সময় ঈদ বাজারে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে সচেতন করা হয়। কোরবানি ঈদকে পুজিঁ করে ব্যবসায়ীরা নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম অহেতুক বৃদ্ধি না করতে নির্দেশনা দেয়া হয়। পকেটমার, ছিনতাই, ইভটিজিং রুখতে বাজরের বিশেষ বিশেষ স্থানে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে।নরসিংদী বাজারে অটোরিকশা যাহাতে প্রবেশ করতে না পেরে সে বিষয়েও নির্দেশনা প্রদান করেন এবং পুলিশ মোতায়েন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে