২৫ সেপ্টেম্বর ২০২১ ইং, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নরসিংদীতে করোনার ভয়াবহ সংক্রমণের মধ্যে জনসমাগম করে আ,লীগ সভাপতির ঈদ শুভেচ্ছা বিনিময়

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদী জেলায় করোনার ভয়াবহ সংক্রমণ হচ্ছে। আজ (২৬ জুলাই) সোমবার একদিনে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড হয়েছে ২৪০ জন। এদিকে গত বৃহস্পতিবার (২২ জুলাই) স্বাস্থ্যবিধি উপেক্ষা করে সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুল্লাহ ইবনে রহিজ মিঠু জনসমাগম করে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

বৃহস্পতিবার বিকালে আমদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু চাঁনগাও নর্জার বাড়ি এলাকায় স্বাস্থ্যবিধি উপেক্ষা করে জনসমাগম করে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এই কুইজ প্রতিযোগিতা ও ঈদ শুভেচ্ছা বিনিময়কালে নূন্যতম স্বাস্থ্যবিধি মানা হয়নি। এমনকি এই শুভেচ্ছা বিনিময় ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত তেমন কারও মুখেই ছিলো না মাস্ক। সরকার যেখানে করোনার সংক্রমণ রোধ করতে সারাদেশে কঠোর লকডাউন জারি করছে ঠিক এই সময় স্বাস্থ্যবিধি উপেক্ষা করে জনসমাগম করে এমন ঈদ শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ বেপারে জানতে আমদিয়া ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতির মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি কল রিসিভ করেনি। এই শুভেচ্ছা বিনিময় ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমদিয়া ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি আবদুল্লাহ ইবনে রহিজ মিঠু ছাড়াও আরো উপস্থিতি ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবদুল হাই (মাষ্টার), প্রচার ও প্রকাশনা সম্পাদক বনি আহমেদ বেনি, আওয়ামীলীগ নেতা আরমান, যুবলীগ নেতা নুরুজ্জামান প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে