০৪ জুলাই ২০২০ ইং, ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীর শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফাইজ উদ্দিন মাষ্টারের দাফন,রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন, নরসিংদীতে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে মারধোর যশোরের শার্শায় ইঞ্জিন চালিত ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু বেনাপোল বাহাদুরপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার

নরসিংদীতে করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে জেলা পুলিশ।

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/নরসিংদীর সংবাদ-
বুধবার ১৫ এপ্রিল ২০২০:

নরসিংদীতে বিশ্ব ছড়িয়ে পড়া নোবেল করোনা ভাইরাস (কোভিড ১৯) প্রতিরোধে জেলা পুলিশ কঠোর নিরাপত্তায় রয়েছেন ।

বুধবার (১৫ এপ্রিল) নরসিংদী জেলা সদর এলাকাসহ মাধবদী থানা ,পলাশ থানা, শিবপুর মডেল থানা, মনোহরদী থানা, রায়পুরা থানাও বেলাব থানা এলাকার বিভিন্ন স্থানে গণজমায়েত রোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে কঠোর অবস্থানে রয়েছে জেলা পুলিশ।

অহেতুক বাহিরে কেউ যেন ঘোরাঘুরি করতে না পারে সেজন্য বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসানো হয়েছে। তাছাড়া কাঁচা বাজারগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে ইতোমধ্যে যেসব বাজারে গণসমাগম বেশী হয় সেসব বাজারগুলোতে পার্শ্ববর্তী খোলা মাঠে স্থানান্তর করা হয়েছে।

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার) পিপিএম এর দিক নির্দেশনায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার ফর্মূলা মোতাবেক কাঁচামাল সংগ্রহপূর্বক হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়েছে।

এছাড়াও করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পুরো এলাকা লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে।


পাশাপাশি আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হচ্ছে।
এ কার্যক্রম জেলা পুলিশের পক্ষ থেকে অব্যাহত আছে ও থাকবে ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে