২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

নরসিংদীতে গণধর্ষণের মামলার ২ আসামি গ্রেফতার

  নরসিংদীর সংবাদ

মোস্তাক আহমেদ নিজস্ব প্রতিনিধি/
নরসিংদীতে এক ১৪ বৎসরের কিশোরীকে গণধর্ষণের অভিযোগ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ । শুক্রবার বিকালে নরসিংদী মডেল থানাধীন এলাকা থেকে অভিযুক্ত মোঃ মনির হোসেন (৩২) ও মোহাম্মদ হাসান (২১) নামে দুই জনকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য : গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় নরসিংদীর পৌর শহরের চুয়ালা বালুর মাঠে এ গণধর্ষণের ঘটনা ঘটে।
শুক্রবার দুপুরে নরসিংদী মডেল থানায় ওই নির্যাতিতা কিশোরীর বাদী হয়ে অভিযুক্ত মনিরসহ অজ্ঞাতে ৩ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
জানা যায়, গণধর্ষণের শিকার ১৪ বছরেরকিশোরী নরসিংদী শহরের একটি ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করে আসছিলেন । গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কিশোরীটি খাবার কেনার জন্য মিলের বাহিরে বের হন। এসময় পূর্বপরিচিত ইয়ামিন নামের এক ছেলের সাথে কথা বলার সময় চল এলাকার মৃত ওয়ারিশ আলীর পুত্র মনির সহ আরো তিনজন ইয়ামিন কে মারধর করতে থাকে। পরে ওই কিশোরীকে তুলে নিয়ে পার্শ্ববর্তী চুয়ালা বালুর মাঠ সংলগ্ন একটি ফাঁকা জায়গায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।
এক প্রেসবিজ্ঞপ্তিতে জেলা পুলিশের পুলিশ পরিদর্শক ও মিডিয়া সমন্বয়ক রুপম কুমার সরকার (পিপিএম) নরসিংদীর সংবাদকে জানান, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত মোঃ:মনির ও মোঃ: হাসান কে গ্রেফতার করা হয়েছে ।নির্যাতিতা ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানোর জন্য বিজ্ঞ আদালতের মাধ্যমে হাসপাতালে প্রেরণ করা হয়েছে এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে