১১ আগস্ট ২০২২ ইং, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার মাগুরাবাসীর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে আগামী ২০২৩ সালের অক্টোবরের মধ্যে,রেলপথ মন্ত্রী ২৪ তম বিসিএস ফোরাম এর পিরোজপুর জেলা কমিটি গঠন নির্যাতিত সাংবাদিকদের আশ্রয়স্থল বিএমএসএফ দশ পেরিয়ে এগারোতে শিবপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

নরসিংদীতে চারদিন ব্যাপী বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা শুরু

  নরসিংদীর সংবাদ

মোস্তাফিজুর রহমান মোস্তাক/
মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নরসিংদীতে চারদিনব্যাপী বইমেলার উদ্বোধন করা হয়েছে। ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমির সামনের চত্বরে এই মেলার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা শীর্ষক এই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোস্তফা মনোয়ারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তাফা মিয়া, সেক্টর কমান্ডারস ফোরাম ৭১ জেলা শাখার সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল জাকী, জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান শামীম আরা সুবর্ণা। অনুষ্ঠান সঞ্চালন করেন ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবৃত্তি শিল্পী মোঃ আলতাফ হোসেন রানা।

এসময় বক্তারা জাতীয় চার নেতা ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, যাদের অবদানে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি, তাদের সম্পর্কে জানতে হবে। আর সেজন্যে আমাদেরকে আরো বেশি বেশি করে বই পড়তে হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে