২৪ জানুয়ারি ২০২১ ইং, ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদীতে আলোকিত মাধবদী পরামর্শ ও করনীয় সভা অনুষ্ঠিত পলাশের ঘোড়াশালে পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত। শ্রীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলন মেলা ও খেলা সামগ্রী বিতরণ শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে.

নরসিংদীতে ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে পিস্তল ও ইয়াবাসহ গ্রেফতার ৬

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/নরসিংদীর সংবাদ-

নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী ও ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ২ টি পিস্তল ও ইয়াবা উদ্ধার করা হয়। জেলা পুলিশের পুলিশ পরিদর্শক ও মিডিয়া সমন্বয় রুপন কুমার সরকার (পিপিএম) জানায়, সোমবার (১১ জানুয়ারি ) ডিবি পুলিশের চৌকস টিম নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া চিহ্নিত সন্ত্রাসী ও তালিকাভুক্ত ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন এবং তাদের দখল হতে ০২ (দুই) টা সচল পিস্তল, ০২ রাউন্ড কার্তুজের গুলিসহ ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ, এএসআই রাহুল মজুমদার নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া নরসিংদী মডেল থানাধীন ভাগদী এলাকা হতে (১) ইমন আহম্মেদ (২০), পিতা- আঃ গফুর মিয়া, সাং- ভাগদী, থানা ও জেলা-নরসিংদী। তার নিকট হতে ০১ টা (এক) সচল পিস্তলসহ গ্রেফতার করেন।

গোয়েন্দা শাখার ডিবি পুলিশের এসআই তাপস কান্তি রায়, এএসআই আনোয়ার হোসেন নরসিংদী সদর হতে (২) রাজীব কাজী (২৫), পিতা- গুলজার হোসেন, সাং- বাগহাটা পালপাড়া, থানা ও জেলা-নরসিংদীকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এসআই নূরে আলম হোসাইন, এএসআই আবুল কালাম আজাদ মাধবদী থানাধীন নওয়াপাড়া হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী (৩) আজিজুল (২১), পিতা- মোহাম্মদ আলী, সাং- নওয়াপাড়া, থানা-মাধবদী, জেলা-নরসিংদীকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই মাহমুদুল হাসান মারুফ, এএসআই মোহাম্মদ আব্দুল আলীম পলাশ থানাধীন দক্ষিণ দেওড়া হতে চিহ্নিত সন্ত্রাসী (৪) মোঃ রাসেল মিয়া (২৭), পিতা- ইমান হোসেন, সাং- ইছাখালী, (৫) মামুন (৪০), পিতা- জামাল উদ্দিন সরকার, সাং- বারারচর, উভয়থানা- পলাশ, জেলা- নরসিংদীদের ০১ টা সচল পিস্তল ও ২ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেন এবং শিবপুর মডেল থানাধীন পূর্ব মুন্সেফেরচর হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী (৬) জিলন (২২), পিতা- জনাব আলী, সাং- কামারগাও, থানা-শিবপুর, জেলা-নরসিংদীকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত আলামত ২ টা সচল পিস্তল, ২ রাউন্ড কার্তুজ ও ১৯০ পিস ইয়াবা। এ সংক্রান্ত সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথকভাবে এজাহার দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে