০২ জুলাই ২০২২ ইং, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ পাবনায় আনন্দ ও মোহনা টিভির প্রতিনিধিকে লাঞ্ছিতের প্রতিবাদে বিএমএসএফের মানববন্ধন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নুরালাপুর ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সালের বিশাল শুভাযাত্রা নরসিংদী জেলা আনসার ও ভিডিপি বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত নরসিংদীর হাজিপুরে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা আহত ২

নরসিংদীতে ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবাসহ মাদক ৩ ব্যবসায়ী গ্রেফতার।

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/নরসিংদীর সংবাদ/
শনিবার ১২ জুন ২০২১:
নরসিংদী জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে ১২শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছেন। শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পল্লান পাড়া এলাকার নুরুল আলম এর ছেলে নুরুল আফসার নয়ন(২৫), নরসিংদী শহরের বৌয়াকুড় মহল্লার স্বর্গীয় বিজয় দাসের ছেলে দিপু দাস ও মাধবদী থানার চরপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ এর ছেলে সাইদুল ইসলাম (৪০)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে ভেলানগর বাসস্ট্যান্ড হতে টেকনাফ থেকে নিয়ে আসা ১ হাজার পিস ইয়াবাসহ নুরুল আফসার নয়ন, শুক্রবার রাতে ভেলানগর ভৈরব বাসস্ট্যান্ড হতে ১শত ৫০ পিস ইয়াবাসহ সাইদুল ইসলাম ও শহরের বিলাসদী এলাকা হতে ১শত পিস ইয়াবাসহ দিপু দাস কে গ্রেফতার করা হয়। আটককৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় ৩ লক্ষ ৭৫ হাজার টাকা। এ ব্যাপারে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে