২৬ সেপ্টেম্বর ২০২১ ইং, ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নরসিংদীতে ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবাসহ মাদক ৩ ব্যবসায়ী গ্রেফতার।

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/নরসিংদীর সংবাদ/
শনিবার ১২ জুন ২০২১:
নরসিংদী জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে ১২শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছেন। শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পল্লান পাড়া এলাকার নুরুল আলম এর ছেলে নুরুল আফসার নয়ন(২৫), নরসিংদী শহরের বৌয়াকুড় মহল্লার স্বর্গীয় বিজয় দাসের ছেলে দিপু দাস ও মাধবদী থানার চরপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ এর ছেলে সাইদুল ইসলাম (৪০)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে ভেলানগর বাসস্ট্যান্ড হতে টেকনাফ থেকে নিয়ে আসা ১ হাজার পিস ইয়াবাসহ নুরুল আফসার নয়ন, শুক্রবার রাতে ভেলানগর ভৈরব বাসস্ট্যান্ড হতে ১শত ৫০ পিস ইয়াবাসহ সাইদুল ইসলাম ও শহরের বিলাসদী এলাকা হতে ১শত পিস ইয়াবাসহ দিপু দাস কে গ্রেফতার করা হয়। আটককৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় ৩ লক্ষ ৭৫ হাজার টাকা। এ ব্যাপারে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে