১১ আগস্ট ২০২২ ইং, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার মাগুরাবাসীর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে আগামী ২০২৩ সালের অক্টোবরের মধ্যে,রেলপথ মন্ত্রী ২৪ তম বিসিএস ফোরাম এর পিরোজপুর জেলা কমিটি গঠন নির্যাতিত সাংবাদিকদের আশ্রয়স্থল বিএমএসএফ দশ পেরিয়ে এগারোতে শিবপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

নরসিংদীতে পিএফজির মতবিনিময় সভা অনুষ্ঠিত

  নরসিংদীর সংবাদ

মোস্তাক আহমেদ নিজস্ব প্রতিনিধিঃ

সামাজিক ন্যায় বিচার ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে আজ (২৯জানুয়ারী)সকালে নরসিংদীর রাধুনি হোটেল এন্ড রেষ্টুরেন্টের কনফারেন্স রুমে পেস ফেসিলিটেটোর গ্রুপের(Peace Facilitator Group. PFG)আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সুশাসনের জন্য নাগরিক (সুজন)এর নরসিংদী জেলার সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজনের আজীবন সদস্য মোজাম্মেল হোসেন।
নরসিংদী জেলা সুজন সম্পাদক সাংবাদিক হলধর দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিএফজির কো-অর্ডিনেটর ময়মুনা আক্তার রুবি ও জিল্লুর রহমান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক কবি ও ছড়াকার ইমদাদুল ইসলাম খোকন, সাংবাদিক মকবুল হোসেন, কবি মহসিন খন্দকার, সাংবাদিক মন্জিল এ মিল্লাত, সাংবাদিক ও কবি নাসিম আজাদ ও আনোয়ার হোসেন সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী সংগঠন সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে