১১ আগস্ট ২০২২ ইং, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার মাগুরাবাসীর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে আগামী ২০২৩ সালের অক্টোবরের মধ্যে,রেলপথ মন্ত্রী ২৪ তম বিসিএস ফোরাম এর পিরোজপুর জেলা কমিটি গঠন নির্যাতিত সাংবাদিকদের আশ্রয়স্থল বিএমএসএফ দশ পেরিয়ে এগারোতে শিবপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

নরসিংদীতে পুলিশ নির্মিত গড় পেলেন অসহায় সূর্যবান বেগম

  নরসিংদীর সংবাদ

মোস্তাক আহমেদ, নিজস্ব প্রতিবেদক-
মুজিববর্ষ উপলক্ষে প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রবিবার (১০ এপ্রিল ) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উক্ত অনুষ্ঠানে নরসিংদী সদর মডেল থানা প্রান্ত থেকে সরাসরি যুক্ত ছিলেন নরসিংদী সহকারী পুলিশ সুপার ( অপরাধ) সাহেব আলী পাঠান, নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ শওগাতুল আলম, ওসি ( তদন্ত) হারুনুর রশিদ, ট্রাফিক ইন্সপেক্টর সাখাওয়াত, এসআই শাহিন মিয়া সহ পুলিশের কর্মকর্তাবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাত উল আলম বলেন নরসিংদী পৌর শহরস্থ কামার গাঁও এলাকার মৃত শাহাদাত মিয়ার মেয়ে সূর্যবান বেগম (৭২)। তার স্বামী মৃত আব্দুর রহমান। তার কোন ছেলে সন্তান নাই। দুইকন্যা সন্তান রেখে সূর্যবানের স্বামী মারা যায়। মৃত্যুর পর তার স্বামী কোন স্থাবর সম্পত্তি রেখে না যাওয়ায় সূর্যবান অস্থায়ীভাবে বসবাস করেন নরসিংদী মডেল থানাধীন কামার গাঁও এলাকায়। তিনি স্থানীয় ব্যক্তিদের সহায়তায় জীবন যাপন করে আসছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে বাংলাদেশ পুলিশের আইজিপি সেই নির্দেশনা বাস্তবায়নের সহায়ক হিসেবে গৃহীত প্রকল্পের মাধ্যমে সূর্যবান বেগম আজ নিজের জমি ও ঘর পাচ্ছেন বলে জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে