২৪ জানুয়ারি ২০২১ ইং, ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদীতে আলোকিত মাধবদী পরামর্শ ও করনীয় সভা অনুষ্ঠিত পলাশের ঘোড়াশালে পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত। শ্রীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলন মেলা ও খেলা সামগ্রী বিতরণ শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে.

নরসিংদীতে প্রাইভেট কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে ছুড়িকাঘাতে হত্যা

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/
 গেল রবিবার ভোর পাঁচটার দিকে নরসিংদীর ভেলানগর চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের থেকে নাঈমুর রহমান (২৪) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত নাঈমুর রহমান নাটোর জেলার শোভন বড়াইগ্রাম উপজেলার তারা নগর গ্রামের শফিকুর রহমানের ছেলে, নিহত নাঈমুর রহমান সেঞ্চুরি এগ্রো লিমিটেড নামে একটি ঔষধ কোম্পানির নরসিংদী জেলায় বিক্রয় কর্মকর্তা হিসেবে চাকরি নিয়েছিলেন । কিন্তু সংসারের হাল ধরার স্বপ্ন পূরণ হওয়ার আগেই চাকরি নেওয়ার মাত্র দু মাসের মাথায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ গেল তার। গত সোমবার ১১ জনুয়ারি সকালে নরসিংদী শহরের ভেলানগর চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার তারানগর গ্রামের শফিকুর রহমান ওরফে বক্কার মোহরির ছেলে, তিনি নরসিংদীতে সেঞ্চুরি এগ্রো লিমিটেড নামে একটি ভেটেরিনারি ঔষধ কোম্পানির বিক্রয় কর্মকর্তা ছিলেন। পারিবারিক সূত্রে জানা যায় ছুটি কাটিয়ে বাড়ি থেকে যাওয়ার দুদিনের মাথায় তাকে খুন করা হয়। তারা আরো জানান নাঈমুর রহমান নাটোর এন এস সরকারি কলেজ থেকে অনার্স পাশ করে চাকরিতে যোগ দেন, গেল শনিবার তিনি বাড়ি থেকে মোটরসাইকেলে নরসিংদী যান। এসময় আশিক নামের এক বন্ধু ও তার সঙ্গে যায়।
নরসিংদী সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা স্থল থেকে নিহতের ব্যাবহৃত মোটর সাইকেল উদ্ধারের পাশাপাশি লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের দুই হাতে ও বুকের বাম পাশে ধারালো ছুরির আঘাতের চিন্হ রয়েছে। কে বা কারা তাকে কি কারনে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে