২৫ ফেব্রুয়ারি ২০২১ ইং, ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএমএসএফ এর প্রতিবাদ সমাবেশ নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদী হার্ট ফাউন্ডেশনের কোষাধক্ষ্য এবিএম আশরাফ টিপুর নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে চাঁহাত ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালকের জন্মদিন উদযাপন নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদীতে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  নরসিংদীর সংবাদ

রবিবার ২৪ জানুয়ারি ২০২১:
পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে নরসিংদী জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম বার পিপিএম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টিসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম সকল সাংবাদিকদের সাথে তার কাজের বিষয়ে আলোচনা করেন।
পরে সাংবাদিকরা বক্তব্যে বলেন নরসিংদী জেলা একটি শিল্পসমৃদ্ধ জেলা । নরসিংদী জেলাকে ও নরসিংদী জেলার মানুষকে আপনি দিয়েছেন আপনার প্রাণপ্রিয় ভালোবাসা।
তেমনি নরসিংদী জেলাকে দুর্নীতিমুক্ত, সন্ত্রাস ও মাদকের নির্মূল ঘটিয়েছন। তা পূর্বে কখনো হয়নি, আপনি
ও নরসিংদী জেলার সকল মানুষের মন কেরে নিয়েছেন ও সকলের প্রাণপ্রিয় মানুষ হয়ে উঠেছেন।

অর্থনৈতিক ও রাজনৈতিক পরিমন্ডলের এই জেলার আইন শৃঙ্খলা রক্ষা ছিল পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ। ভূমিদস্যু থেকে শুরু করে খুন, রাজনৈতিক, অন্তর্দন্ধ, দেনা পাওনাসহ বিভিন্ন ধরনের মামলা সেই সাথে কতিপয় পুলিশ সদস্যদের শৃঙ্খলা ভঙ্গের প্রবণতা বন্ধ করা এই জেলার পুলিশ সুপারদের জন্য ছিল বড় চিন্তার বিষয়। বিশ্ব ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাসে যখন আক্রান্ত তখন নরসিংদীর মানুষ হিমশিমে পড়েছিল ছিল, ঠিক সেই সময়ে আপনি নরসিংদী জেলায় করুণা থেকে বাঁচার জন্য দিকনির্দেশনা সহ অসহায় ,দিনমজুর ড্রাইভার শ্রমিকদের আপনি প্রণোদনা দিয়ে তাদের পাশে রয়েছেন।

এইসব চ্যালেঞ্জ মোকাবেলা করে আপনি নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন, তবু থেমে থাকেননি আপনি । এদিকে খুব অল্প সময়ে নতুন প্রজন্মের পুলিশিং ব্যবস্থা চালু করেছেন, আপনার প্রশংসা তুলনা করা যায় না।
পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধ, অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার, আগ্নেয়াস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেফতার, মাদক উদ্ধারে অসামান্য ভূমিকা রেখেছেন তিনি। অপরাধ সনক্রান্ত তদবির কে বেশ কঠোরভাবে বন্ধ করেছেন তিনি। থানাগুলো কে দালালমুক্ত করে পুলিশের সাথে জনগণের সরকারি যোগাযোগ স্থাপনের পথ সুগম করেছেন।

জনবান্ধবে পুলিশিংয়ে প্রশংসনীয় উদ্যোগ ও সফলতা নরসিংদী বাসীর হৃদয় জয় করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর প্রশংসা করেছেন বিশিষ্টজনেরা।

আপনি মহান ব্যক্তি আপনার কর্মক্ষমতা মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসারের দায়িত্ব পালন করেছেন,পুলিশ ফোরাম এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, সভাপতি ২৪তম বিসিএস , নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম)। নরসিংদী জেলার সকল সাংবাদিকদের পক্ষ থেকে আপনার জন্য দোয়া ও ভালবাসা সবসময়,এটাই আমাদের প্রত্যাশা।

আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আরো প্রশংশিত হোক আপনার আগামী দিনগুলো।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে