১৯ সেপ্টেম্বর ২০২০ ইং, ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত নরসিংদীতে ডিবি পুলিশ কর্তৃক অস্ত্র সহ সন্ত্রাসী সুমন গ্রেফতার আইনজীবী শওকত আলী পাঠানের মৃত্যুতে সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহনের শোক প্রকাশ সাংবাদিক আজরাফ টিপু’র ৫৪ তম জন্মদিন

নরসিংদীতে লাইসেন্স ছাড়া ওষুধ উৎপাদনের কারনে টেকনো ড্রাগস কে সাড়ে ১০ লাখ টাকা জরিমানা

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/ নরসিংদীর সংবাদ-

নরসিংদীতে টেকনো ড্রাগস ও লাইসেন্স বিহীন ঔষধ তৈরি করার দায়ে সাড়ে ১০ লাখ টাকা জরিমানা ও ৪০ লাখ টাকার অনুমোদনহীন ওষুধ ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত ।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেল শিবপুর উপজেলার বিসিক ( আমতলা) শিল্পনগরীর টেকনো ড্রাগস লিমিটেডের ৩নং ইউনিটে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
নরসিংদী জেলা প্রশাসন জানান মৎস্য ও পশু খাদ্যের প্রিমিক্স তৈরি করার লাইসেন্স এবং মানবদেহের জন্য বিভিন্ন এন্টিবায়োটিক, হরমোন, ডেক্সামিথাজন, স্টেরয়েড ড্রাগ উৎপাদনের জন্য ওষুধ প্রশাসনের কোনো অনুমোদন নেই টেকনো ড্রাগসের।

এজন্য ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রইছ আল রেজুয়ান ১০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন। এসময় প্রায় ৪০ লাখ টাকার অনুমোদনহীন ওষুধ ও ওষুধ তৈরিতে ব্যবহৃত কাঁচামাল ধ্বংস করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় শিবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে