১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

নরসিংদীতে সড়ক পরিবহন আইন-২০১৮, কার্যকর করার লক্ষ্যে পুলিশ সুপার ও পরিবহন মালিক সমিতির সদস্যদের সাথে মতবিনিময়

  নরসিংদীর সংবাদ

নিজস্ব সংবাদদাতা:
রবিবার ২৮ জুন ২০২০:
পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার) পিপিএম ও নরসিংদী জেলার বাস , ট্রাক, মালিক সমিতির নেতৃবৃন্দ দেশের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত।
আজ রবিবার পুলিশ সুপারের সম্মেলন কক্ষ, নরসিংদীতে “সড়ক পরিবহন আইন-২০১৮” আইনটি আগামী ১লা জুলাই হতে কার্যকরের লক্ষ্যে নরসিংদী জেলার বাস, ট্রাক, মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হয়।
এ সময় পুলিশ সুপার গাড়ি চালকদের উদ্দেশ্য করে বলেন, ফিটনেস বিহীন কোন গাড়ী রাস্তায় বের না করা, রুট পারমিটের শর্ত লঙ্ঘন, টেক্স টোকেন হালনাগাদ না করা পর্যন্ত রাস্তায় গাড়ী বের না করার জন্য বলা হয়। এছাড়া, বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং কন্ডাক্টর লাইসেন্স ব্যতীত কোন গাড়ীর চালক দ্বারা গাড়ী না চালানোর জন্য বলা হয়। সকলেই সরকারী আইন মেনে চলা এবং সরকারী আইন বাস্তবায়নে পুলিশকে সহযোগিতার আহবান জানোনো হয়।

উক্ত মতবিনিময় সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বাস ও ট্রাক মালিক সমিতির, মালিক সমিতির সেক্রেটারি এবং শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে