১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

নরসিংদীতে ১৫ জন নমুনা পরীক্ষায় শনাক্ত’ মোট আক্রান্ত ৪৪

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/নরসিংদীর সংবাদ-
বুধবার ১৫ এপ্রিল ২০২০:
নরসিংদীতে নোবেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে ।বিগত ২৪ ঘন্টায় নরসিংদী জেলায় নতুন করে আরো ১৫ জন করোনায় শনাক্ত হয়েছে। নতুন করোনায় আক্রান্তের ১৫ জন রোগীসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা দাঁড়াল মোট ৪৪ জন।
আজ বুধবার (১৫ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা ভাইরাস প্রতিরোধ জরুরী সেলের প্রদান ইমরুল কায়েস ও নরসিংদী জেলা সিভিল সার্জন ডা: ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন । করোনা আক্রান্তদের মাঝে রয়েছে নরসিংদী সদরের ৪ জন, শিবপুরে ৭জন, পলাশে ১ জন, রায়পুরায় ১ জন, মনোহরদীতে ২ জন বলে জানানো হয়েছে।
জানা গেছে, মঙ্গলবার ৯১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ১৫ জনের রিপোর্ট পজিটিভ আসে ।এ পর্যন্ত নরসিংদী জেলায় ডাক্তার ও সাংবাদিকসহ ৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ।
তবে এদের মধ্যে সদর উপজেলায় একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নরসিংদীতে এপর্যন্ত ২৭১ জন এর নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়।
আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে স্থাপিত (কোভিড ১৯) আইসোলেশন রাখা হয়েছে ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে