২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

নরসিংদীতে ৮৬ টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ একযোগে সম্প্রচার করা হবে

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিনিধি, নরসিংদীর সংবাদ
ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে দেশব্যাপী সমাবেশ করবে বাংলাদেশ পুলিশ।
শনিবার ১৭ অক্টোবর ২০২০: দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করা হয়েছে।
সারা বাংলাদেশে নেয় নরসিংদী জেলায় ৮৬ টি বিটে আজ শনিবার সকাল ১০ টা হতে অনুষ্ঠিত হতে যাচ্ছে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ ২০২০ ।
সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে নরসিংদীর ৯৬ টি বিটে এক যুগে একই সময়ে সকাল দশটায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে। নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।
সমাবেশে সংশ্লিষ্ট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করবেন। সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্লেকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানাবেন এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করবেন। প্রতিটি সমাবেশ সহ-সভাপতি ফেইসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হবে।দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধান কল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে নরসিংদী জেলা পুলিশ ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে