২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

নরসিংদীর করিমপুর ইউনিয়ন ও রায়পুরা ইউনিয়নের উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত ।

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/নরসিংদীর সংবাদ-

শুক্রবার (৯ অক্টোবর) নরসিংদী পুলিশ লাইন্স ড্রিল শেডে আগামী ১০ অক্টোবর ২০২০ সদর উপজেলার করিমপুর ইউপি চেয়ারম্যান ও রায়পুরা উপজেলার পাড়াতলী ইউপি ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য পদে উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত হয়। নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে উক্ত ব্রিফিং-এ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও জেলা নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ মেসবাহ উদ্দিন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মোঃ মফিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম মহোদয় দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্যে ভোট গ্রহণ সুষ্ঠু করতে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেন। তিনি বলেন অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

নির্বাচনী দায়িত্ব পালনে কোন গাফিলতি পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্হা গ্রহণ করা হবে বলে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বক্তব্যে উল্লেখ করেন।
দায়িত্ব পালনের সময় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যও সকলকে পরামর্শ প্রদান করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে