২৬ সেপ্টেম্বর ২০২১ ইং, ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নরসিংদীর পলাশে করোনার মধ্যেদিয়ে অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ

  নরসিংদীর সংবাদ

নাসিম আজাদ পলাশ(নরসিংদী) প্রতিনিধি:
নরসিংদীর পলাশে করোনাকালীন অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পলাশে এই খাদ্যসামগ্রী বিতরণ করে আরডিআরএস বাংলাদেশ নামে একটি সংস্থা।
পুবালী ব্যাংক পলাশ শাখার অর্থায়নে করোনায় ঘরবন্ধী অসহায় ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ২৫ কেজি চাউল, ৩ কেজি তৈল, ২ কেজি মসুর ডাউল ও দুটি করে সাবান বিতরণ করা হয়।
আরডিআরএস বাংলাদেশ এর জোনাল ম্যানেজার মো: আলমগীর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
সংস্থাটির পলাশ শাখার ব্যবস্থাপক মো: শামসুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংস্থার রিজিওনাল ম্যানেজার মো: ওসমান গনি।
এছাড়া আরো উপস্থিত ছিলেন সংস্থার হিসাব রক্ষক মো: আক্তারুজ্জামান, পুবালী ব্যাংকের পলাশ শাখার কর্মকর্তা খালেদ জলিল আকন্দ, রবিউল ইসলাম, মজিবুর রহমান, নওয়াজ শরীফ ও আ: সালামসহ আরো অনেকে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে