২৫ ফেব্রুয়ারি ২০২১ ইং, ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএমএসএফ এর প্রতিবাদ সমাবেশ নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদী হার্ট ফাউন্ডেশনের কোষাধক্ষ্য এবিএম আশরাফ টিপুর নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে চাঁহাত ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালকের জন্মদিন উদযাপন নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদীর পলাশে ডিবি পুলিশের অভিযানে ৩ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক / নরসিংদীর সংবাদ-
নরসিংদীর পলাশে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো উপজেলার ঘোড়াশাল মিয়া পাড়ার লালু মিয়া ওরফে স্বপনের ছেলে মোঃ ফয়সাল (৩২) একই গ্রামের ফয়সালের স্ত্রী মিন্নি (২১) ও ঘোড়াশাল চরপাড়া গ্রামের হিরু মিয়ার স্ত্রী সাহিদা (৩৩)।

পুলিশ জানায়, গেল শনিবার (১৬ জানুয়ারি) রাত ১২টা ৫৫ মিনিটে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের এসআই মাহমুদুল হাসান মারুফ ও এএসআই আব্দুল আলিম সঙ্গীয় ফোর্সসহ পলাশ থানার ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় মধ্য বাগপাড়া থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ ফয়সাল, মিন্নি ও সাহিদাকে ১৪০ পিস ইয়াবাসহ আটক করেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৪২ হাজার টাকা। আটককৃত আসামী ফয়সালের বিরুদ্ধে ইতোপূর্বে ৩টি মাদক মামলা ও গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে। এ ঘটনায় পলাশ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ জানায়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে