২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার শিবপুরে পাহাড়ি লালমাটি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

নরসিংদীর পলাশে ৩ এতিম শিশুর পড়াশোনার দায়িত্ব নিলেন -মাহফুজুল হক টিপু

  নরসিংদীর সংবাদ

স্বপন খান/স্টাফ রিপোর্টার-
নরসিংদী শিবপুর উপজেলার কৃ্তি সন্তান নরসিংদী জেলা আওয়ামীলীগের কার্যক‌রি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক আওয়ামী পরিবারের একজন লড়াকু সৈনিক ,তরুন সমাজের আইকন আলহাজ্ব মাহফুজুল হক টিপু তিনি হাফিজিয়া মাদ্রাসা হাফিজি পড়ুয়া ৩ শিশুর পড়াশোনার সকল দায়িত্ববার নিয়েছেন। ৬ নভেম্বর শুক্রবার জুম্মার নামাজ আদায় করার পর এই দায়িত্বভার গ্রহন করেন।

এই তিন শিশু শিক্ষার্থী হলেন পলাশ চন্ডিবর্দী গাউছিয়া হাফিজিয়া মাদ্রাসার দুই জন এবং পলাশ কো অপারেটিব হাফিজিয়া মাদ্রাসার এক জন। জানাযায় মাহফুজুল হক টিপু সবসময় মানুষের দু:সময়ে পাশে থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন তাছাড়াও ব্যক্তিগতভাবে বহু মসজিদ, মাদরাসা ও স্কুল-কলেজে অনুদান অব‌্যহত রে‌খে‌ছেন । ইতি মধ্যে তিনি বি‌ভিন্ন সামাজিক ও দরিদ্র অসহায় জনসাধারণের কল্যাণে কাজ করে জয় করেছেন সাধারণ মানুষের মন। এভা‌বে তি‌নি ভালোবাসা অর্জন করে‌ছেন রাজনৈতিক দল-মত নি‌র্ভিশে‌ষে ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে