২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার শিবপুরে পাহাড়ি লালমাটি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

নরসিংদীর পুলিশ সুপার করোনা ভাইরাসে আক্রান্ত নরসিংদীসহ দেশ বাসীর কাছে দোয়া কামনা

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিনিধি/ নরসিংদীর সংবাদ-

নরসিংদীর পুলিশ সুপার করোনা ভাইরাসে আক্রান্ত,দেশবাসীর কাছে দোয়া কামনা।
নরসিংদীর পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম-বার, পিপিএম)। রবিবার (১৫ নভেম্বর) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো:নুরুল ইসলাম।
তিনি জানান, জ্বর আসায় এসপি প্রলয় কুমার জোয়ারদারের নমুনা সংগ্রহ করে রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) করোনা ভাইরাস পরীক্ষার জন্য পাঠায় জেলা স্বাস্থ্য বিভাগ। শনিবার রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জেলা পুলিশের মুখপাত্র ,পুলিশ পরিদর্শক ও মিডিয়া সমন্বয়ক রুপম কুমার সরকার পিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন।
এসপি প্রলয় কুমার জোয়ারদার নিজের শারীরিক অবস্থা সম্পর্কে বলেন,আমি জ্বর অনুভূত হওয়ায় নিজের নমুনা পরীক্ষা করাই। পরে আমার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। তবে শারীরিক কোনো ধরনের জটিলতা নেই আমার। তারপরও দ্রুত সুস্থতার জন্য রবিবার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছি। পুলিশ সুপার সকলকে উদ্দেশ্য করে বলেন আপনারা যে যেখানে আছেন, সরকারি বিধি নিষেধ মেনে চলবেন এবং মাক্স ব্যবহার করবেন। আমি আমার নরসিংদী জেলাসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করছি। ঈশ্বর যেন আমাকে দ্রুত আরোগ্য কামনা করেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় পাঁচজনসহ নরসিংদীতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,৫৩৯ জনে। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ৪৫ জন। বর্তমানে আক্রান্তদের মধ্যে ৯ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ও ৯৬ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে