১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

নরসিংদীর প্রিয়মুখ ও দানবীর তিনি সুযোগে মেরেছে ছোপ

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার/

৩১ মার্চ মঙ্গলবার ২০২০:
প্রিয় মাতৃভূমি নরসিংদী এখন করোনা আক্রান্ত সারাদেশ! চারদিকে মৃত্যুর ভয়! সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩৫ হাজারের ও বেশি। পৃথিবীব্যাপী দুর্যোগের মহাপ্রলয় বইছে ।
ধনি, গরিব, মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সহ সকল মানুষ মানবতার কল্যাণে কাজ শুরু করে দিয়েছে। প্রিয় নরসিংদীর সন্তান আপনিও নিশ্চয় মানবতার পূজারী ও দরদী মনের একজন মানুষ!
আপনি কাজ করেন মানুষের কল্যাণেই!
খেটে খাওয়া মানুষের কি যন্ত্রনা তা আপনার না জানার কথা নয়!

কিন্তু হঠাৎ করে করোনা আতঙ্কে বাজার মন্দার কারণে,লোকসান যাচ্ছে এমন অজুহাতে আপনার গার্মেন্টস কারখানা থেকে বেতন-ভাতা প্রদান না করে শত শত শ্রমিককে চাকরিচ্যুত করেছেন বলে শোনা যাচ্ছে ।
চারিদিকে যখন অজানা আশঙ্কা ঠিক এমনই সময়ে অসহায় শ্রমিকের হাকা শুনতে পাচ্ছে দেশবাসী। প্রিয় মানবতার পূজারী ও দরদী মনের অধিকারী ! দয়া করে এই সময়ে এ হাহাকার বন্ধ করুন । বন্ধ করুন এমন মানবতাবিরোধী কাজ।
অসহায় নির্যাতিত মানুষের পক্ষ থেকে হাত জোড় করে মিনতি করছি আপনি তাদের চাকরি ফিরিয়ে দিন প্লিজ প্লিজ প্লিজ।
হাসি ফুটবে শত শত পরিবারের মুখে।
আল্লাহ নিশ্চয়ই আপনার মঙ্গল করবেন ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে