২৫ সেপ্টেম্বর ২০২১ ইং, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নরসিংদীর বেলাবতে কার হাতে উপজেলার ট্রাম্প কার্ড

  নরসিংদীর সংবাদ

আশিকুল ইসলাম হানিফ, বেলাব

নরসিংদীর বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে কে বিজয়ী হয়ে উপজেলা চেয়ারম্যান হবেন- রিটন নাকি আমান। এ নিয়ে নির্বাচনি এলাকার সর্বত্র শেষ মুহূর্তের জল্পনা-কল্পনা, হিসাব-নিকাশ ও আলাপ-আলোচনা চলছে। এবার এ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন নির্বাচনে অংশগ্রহণ করলেও মূলত প্রতিদ্বন্দ্বি ও ভোটের লড়াইয়ে বর্তমানে মাঠে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সাবেক বেলাব উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শমসের জামান ভূইয়া রিটন।

অন্যজন ক্লীন ইমেজের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও উপজেলা আওয়ামীলীগের নেতা আমানউল্লাহ আমান। আমান আওয়ামী লীগের দলীয় প্রতীক না পেয়ে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র (বিদ্রোহী) হয়ে ভোটের মাঠে লড়ছেন।

অন্যদিকে বড় কোনো পদ-পদবী না থাকা আওয়ামীলীগের সমর্থক শিল্পপতি রানা চৌধুরী তার ঘোড়া প্রতীকের পক্ষে শুধু মাইকের মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে মাঠে রানা চৌধুরীর কথা শুনা যাচ্ছেনা।

নৌকার প্রার্থী শমসের জামান ভূইয়া রিটন বলেন, মাটি-মানুষের সংগঠন আওয়ামী লীগ এবারও আমাকে বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দিয়েছে। জনগণের প্রতীক নৌকা নিয়ে এবার ভোটারদের মাঝে এসেছি। তাই উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে পুনরায় আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি আশাবাদী।

আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী আমান উল্লাহ আমান বলেন, এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে,আমি নির্বাচনে এসেছি জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়নেরর লক্ষে মাদক মুক্ত বেলাব গড়তে এবং জনগণেরর ভোটাধীকার ফিরিয়ে দেওয়ার জন্য।বেলাব উপজেলা সারা বাংলাদেশের সব-চেয়ে অবহেলিত উপজেলা,গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী, বেলাব-মনোহরদী আসনের সাংসদ এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ন সাহেব আমাকে যথেষ্ট ভালবাসেন,আমি নির্বাচনে জয়ী হতে পারলে বেলাবকে একটি আধুনিক শহর ও মাদক মুক্ত করবো। তাছাড়া অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আনারস প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হব আমি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে