২৪ জানুয়ারি ২০২১ ইং, ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদীতে আলোকিত মাধবদী পরামর্শ ও করনীয় সভা অনুষ্ঠিত পলাশের ঘোড়াশালে পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত। শ্রীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলন মেলা ও খেলা সামগ্রী বিতরণ শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে.

নরসিংদীর মাধবদীতে উদ্বোধনের অপেক্ষায় শেখ রাসেল সেতু

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ
মাধবদীর বর্তমান পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক গত নির্বাচনের আগে মাধবদী পৌর এলাকার সাধারণ জনগনকে কথা দিয়ে ছিলেন মোশাররফ হোসেন প্রধান মানিক নির্বাচিত হলে মাধবদী শহরকে একটি আধুনিক শহরে রুপান্তরিত করা হবে। যেই কথা সেই কাজ মাধবদী শহরবাসীকে
নান্দনিক শহর উপহার দেওয়ার লক্ষে মাধবদী বাসস্ট্যান্ড হতে আনন্দী মোড় এর মাঝে পুরাতন ব্রহ্মপুত্র নদীর উপর নির্মিত হয়েছে শেখ রাসেল সেতু।
সড়কবাতিসহ আর.সি.সি এক নান্দনিক সেতু। যার দৈর্ঘ্য ২৮ মিটার ও প্রস্থ ৪০ ফুট।যার ব্যয় ধরা হয়েছে ৩কোটি ৫০ লক্ষ টাকা। ফলে সড়কের দৃশ্যপট পাল্টে গেছে। যারাই দেখছেন সেতুটিকে স্মৃতি হিসেবে সেলফিতে বন্দি রাখছেন। মাধবদী শহরের নেই কোন বিনোদন কেন্দ্র। মনে করা হচ্ছে সেতুর কাজ শেষ হলে শহরের মানুষের বিনোদন কেন্দ্রে পরিণত হতে পারে।
মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিক বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে নান্দনিক সেতু উদ্বোধন করে যান চলাচলের জন্য উপযোগী করা হবে। যারা এই সেতু করতে জমি, বাড়ি, দোকান সরিয়ে নিয়ে সহযোগীতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। আমার নির্বাচনী ইশতেহার অনুযায়ী প্রায় সব কাজ শেষ করেছি। আগামী ১৪ ফেব্রুয়ারি মাধবদী পৌরসভার নির্বাচন। আমি যদি আবারো মেয়র হিসেবে নির্বাচিত হয়ে আসতে পারি, তাহলে যে সেতু করা হয়েছে তার মত করে আরো ৪টি সেতু করব ইনশাআল্লাহ। মাধবদী শহরের যত কাজ অসুম্পূর্ণ রয়েছে তার সবই শেষ করব।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে