১৯ সেপ্টেম্বর ২০২০ ইং, ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত নরসিংদীতে ডিবি পুলিশ কর্তৃক অস্ত্র সহ সন্ত্রাসী সুমন গ্রেফতার আইনজীবী শওকত আলী পাঠানের মৃত্যুতে সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহনের শোক প্রকাশ সাংবাদিক আজরাফ টিপু’র ৫৪ তম জন্মদিন

নরসিংদীর মাধবদী টাটাপাড়ায় বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।

  নরসিংদীর সংবাদ

সুমন পালঃ মাধবদী নরসিংদী প্রতিনিধি/নরসিংদীর সংবাদ-

নরসিংদীর মাধবদী পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ২৮ অাগষ্ট শুক্রবার দুপুরে টাটাপাড়া মাদ্রাসা মাঠে অালোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল এবং গণ ভোজের আয়োজন করা হয়।
৬ নং ওয়ার্ড অাওয়ামীলীগের সভাপতি মনির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ সফর আলী ভূইয়া, উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মাধবদী পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন মানিক প্রধান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ সালাউদ্দিন অাহাম্মেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মাধবদী প্রেসক্লাবের সভাপতি জসিম উদ্দিন ভূইয়া (ভিপি জসিম), মাধবদী পৌরসভার (৬ নং ওয়ার্ড) কাউন্সিলর মোঃ দেলোয়ার হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন মাধবদী থানা শাখার সভাপতি হাজী ছবির মিয়া,মাধবদী শহর অাওয়ামীলীগের যুগ্ন সম্পাদক বাকির হোসেন, যুগ্ন সম্পাদক ও মাধবদী কলেজের সাবেক ভিপি অালহাজ হাফেজুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী অারমান, মাধবদী শহর শ্রমীক লীগের সভাপতি ইকবাল হোসেন প্রধান, সহ সভাপতি মোঃ সেলিম মিয়া, সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া,
মাধবদী শহর যুবলীগের সহ সভাপতি কাজী মাসুদ, মাধবদী শহর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সমীর দেবনাথ,সদস্য সচিব মোঃ মোজাম্মেল মিয়া, অাওয়ামীলীগ নেতা হাজী সফিকুল ইসলাম মাষ্টার, ও অাদেল মিয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে, মেয়র মোশাররফ হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। শিশু শেখ রাসেল সহ বঙ্গবন্ধুর পরিবারের নিহত সবাইর জন্য আল্লাহর নিকট দোয়ার দরখাস্ত রাখছি যাতে আল্লাহ তাদের কে জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ বঙ্গবন্ধুর পরিবারের যারা আজ আমাদের মাঝে বেচে আছেন তাদের জন্য আমি আপনাদের নিকট দোয়া চাচ্ছি যাতে আল্লাহ তাদের কে নেক হায়াৎ দেন।
আমি বঙ্গবন্ধুর হত্যাকারীদের প্রতি ঘৃণা প্রকাশ করছি। আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শ কে লালন করি তারা তাঁর স্নেহের আদরের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি ইনশাআল্লাহ।

প্রধান অতিথি সফর আলী ভূইয়া বলেন, বঙ্গবন্ধু ছিলেন দেশ প্রেমিক, জনদরদী, নীতিবান লোক। তিনি কখনো নিজের বা পরিবারের চিন্তা করতেন না। তিনি জুলুমের শিকার হয়েছেন। পাকিস্তানিরা তাঁকে লোভ, হুমকি-ধমকি দিয়েছেন কিন্তু তিনি বাংলার জনগণের কথা ভুলেন নাই। তাই তাকে একদল নরঘাতক সপরিবারে হত্যা করে। কিন্তু আল্লাহর ইচ্ছাতে তিনি আজ কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আপনাদের দোয়ার বরকতে আল্লাহ তাঁকে ও তার পরিবারের সবাই কে যেন জান্নাতবাসী করেন। অভিশপ্ত তারাই থেকে যাবে মানুষের নিকট।
এছাড়াও অন্যান্য বক্তারা বঙ্গবন্ধুর জীবনাদর্শন সাধারণ মানুষের নিকট তুলে ধরেন। মুনাজাত শেষে অতিথি, মাদ্রাসার ছাত্র ও হত দরিদ্র ছিন্ন মূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। অনু্ষ্ঠান পরিচালনা করেন ৬ নং ওয়ার্ড অাওয়ামীলীগের সাধারন সম্পাদক অানিছুর রহমান ও মাধবদী কলেজে শাখা ছাত্রলীগ নেতা মাসুদ রানা জুনিয়র।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে