২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

নরসিংদীর শিবপুরে আওয়ামীলীগ নেতা রুবেল মোল্লার নামাজের জানাজায় হাজারো মানুষের ঢল

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিনিধি/ নরসিংদীর সংবাদ-
নরসিংদীর শিবপুরে পুটিয়া ইউনিয়নের চরসুজাপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত পুটিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রুবেল মোল্লার নামা‌জের জানাযার অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৪ অক্টোবর) বিকাল ৩ টায় কুড়েরপাড় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত নামা‌জে জানাযায় উপস্থিত হয়ে মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন নরসিংদী -৩ শিবপুর আসনের সাংসদ ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।

সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ- সভাপতি আলহাজ্ব নূর উদ্দিন মোল্লা, শিবপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ, নরসিংদী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মাহবুব আলম মোল্লা তাজুল, পুটিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব খন্দকার হাসানুল ছা‌নি ভূইয়া এলিছ। এসময় আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন রাজনৈতিক দলের হাজা‌রো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এসময়, আ‌রিফুল ইসলাম রুবেল মোল্লার নিহতের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। প‌রে মরহুম নেতা‌কে পা‌রিবা‌রিক গোরস্থা‌নে সমা‌হিত করা হয় ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে