February 2, 2023, 3:59 am

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক কর্মকর্তা নিহত

মোস্তাক আহমেদ নিজস্ব প্রতিনিধ।
ঢাকা সিলেট মহাসড়কে পিক আপ ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো.সবুজ (৩০) নামে পুলিশের এক কর্মকর্তা নিহত হয়েছেন।
শনিবার দুপুর ১২ টার দিকে নরসিংদীর ঢাকা সিলেট মহাসড়ক শিবপুর মদিনা জুট মিলের সামনে এ ঘটনা ঘটে । আহত পুলিশ কর্মকর্তাকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপালে নিয়ে নিয়ে যাওয়া হয়। মেডিকেলে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাউদ্দিন মিয়া।

জানা যায়, নিহত সবুজ মিয়া ডেমরা থানায় উপ-পরিদর্শক (এস আই) হিসেবে কর্মরত ছিলেন। সে নরসিংদীর বেলাব উপজেলার খামারেরচর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

শিবপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ সালাউদ্দিন মিয়া বলেন, সকালে সবুজ তার গ্রামের বাড়ী থেকে কর্মস্থল ডেমরা থানায় যাওয়ার উদ্দেশ‍্যে রওনা দেয়। সকাল ৯ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী শিবপুরের বরইতলা এলাকার সামনের মাঝামাঝি পৌছলে বিপরীত দিক থেকে আসা পিক আপ ভ্যান মদিনা জুট মিলের সামনে তার বাইকের উপর উঠে যায়। পরে আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফারড করানো হয়। সেখানে নিয়ে যাবার পরে, দুপুর আনুমানিক ১২ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

এদিকে ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো: ফারুক বলেন, সবুজ অত্যন্ত ভদ্র নম্র একজন পুলিশ অফিসার ছিলেন, তারকাল বিদ্যুতে আমরা শোকাহত, সবুজের লাশ ঢাকা মেডিকেল থেকে বিনা ময়নাতদন্তে লাশ গ্রহণ করার জন্য আবেদন করেছি। আবেদন মঞ্জুর করা হলে আমরা তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করবো।

Leave a Reply

Your email address will not be published.