০২ জুলাই ২০২২ ইং, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ পাবনায় আনন্দ ও মোহনা টিভির প্রতিনিধিকে লাঞ্ছিতের প্রতিবাদে বিএমএসএফের মানববন্ধন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নুরালাপুর ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সালের বিশাল শুভাযাত্রা নরসিংদী জেলা আনসার ও ভিডিপি বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত নরসিংদীর হাজিপুরে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা আহত ২

নরসিংদী জেলা কারাগারে এক হাজতির রহস্যজনক মৃত্যু তথ্য দিতে রাজি হননি ডাক্তার

  নরসিংদীর সংবাদ

নরসিংদী জেলা কারাগারে এক হাজতির রহস্যজনক মৃত্যু তথ্য দিতে রাজি হননি ডাক্তার

মোস্তাক আহমেদ নিজস্ব প্রতিনিধি-

নরসিংদী জেলা কারাগারে সুমন মিয়া (২৩) নামে এক হাজতি আসামীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ মে) দুপুরে তার মৃত্যু হয়। নিহত সুমন মিয়া নরসিংদী সদর উপজেলার আলোকবালীর বাখননগর গ্রামের শাজাহান মিয়ার ছেলে ।

নরসিংদী জেলা কারাগার সূত্রে জানা যায়, গত ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ডাকাতির প্রস্তুতিকালে আসামি হয়ে নরসিংদী কারাগারে আসেন সুমন।

শুক্রবার দুপুরে হঠাৎ তার বুকে ব্যথা শুরু হলে প্রথমে প্রাথমিকভাবে তাকে কারাগারের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে হাজতী সুমনের অবস্থার অবনতি হলে কারাগারে কর্তব্যরত চিকিৎসক তাকে নরসিংদীর ১০০ শয্যা জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।
রাত নয়টার দিকে তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেল সুপার শফিউল আলম।

তবে সুমনের মৃত্যু নিয়ে জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আলামিন শাওন কোন কথা বলতে রাজি হননি।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা করেছে । এদিকে সুমনের পরিবারের লোকেরা জানান রহস্য জনক মূত কি , এমন মৃত্যু মেনে নেওয়া যায় না,নরসিংদী কারাগারে ইতিপূর্বেও একাধিক আসামির রহস্যজনক মৃত্যু বরণ করেছে । নরসিংদীর সচেতন একাধিক ব্যক্তি জানিয়েছেন এ ব্যাপারে কর্তব্যরত ডাক্তার বক্তব্য দিতে রাজি হননি কেন ,ঘটনাটি রহস্যজনক।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে