২৬ সেপ্টেম্বর ২০২১ ইং, ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নরসিংদী জোনের উদ্যোগে ক্রিকেট খোর সিপিএল-২০২১ অনুষ্ঠিত

  নরসিংদীর সংবাদ

মাধবদী সংবাদদতা:
মাদককে না বলি,মনের আনন্দে ক্রিকেট খেলি এবং ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,টাইগারদের জন্য গলা ফাটাই’এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের বৃহত্তম টাইগার্স ক্রিকেট সাপোর্টার গ্রুপ ক্রিকেটখোর কর্তৃক পরিচালিত নরসিংদী জোনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ।ক্রিকেটখোর প্রিমিয়ামর লিগ (সিপিএল)-২০২১। শুক্রবার (২৯ জানুয়ারি) ঐতিহ্যবাহি মাধবদী এসপি ইনস্টিটিউশন এর মাঠে প্রথমবারের মতো এ টুর্নামেন্ট আয়োজন করা হয়। চার দলের অংশগ্রহণে দিনব্যাপী এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে মনোহরদী ওয়ারিয়র্সকে ২১ রানে হারিয়ে জয়ী হয় ক্রিকেটখোর রায়পুরা রেঞ্জার্স।
এ টুর্নামেন্টে ডিজিটাল ইলেক্টুনিক্স এর সৌজন্যে ম্যান অফ দ্য টুর্নামেন্ট,আব্দুল কুদ্দুস টেলিকম এর সৌজনে ম্যান অফ দ্য ম্যাচ, সর্বোচ্চ রান মুকুল মেডিসিন পয়েন্ট ও মাধবদী স্পোর্টস গ্যালারির সৌজন্যে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারিকে পুরস্কার দেয়া হয়।

ক্রিকেটখোর এর প্রেসিডেন্ট একেএম কাউসার এর সভাপতিত্বে ও নরসিংদী জোনের প্রধান সমন্বয়ক সেলিম খন্দকার এর সঞ্চালনায় এ টুর্নামেন্টের বিজয়ী ও পরাজিত দলের মাঝে ট্রফি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাধবদী থানা প্রেস ক্লাবের সম্পাদক খন্দকার শাহিন, আব্দুল কুদ্দুস টেলিকম এর সত্ত্বাধীকারী আব্দুল কুদ্দস,মুকুল মেডিসিন পয়েন্ট সত্ত্বাধীকারী মাহবুব আলম মুকুল খন্দকার,ডিজিটাল ইলেক্ট্রনিক্স এর ম্যানাজার আব্দুল হালিম,ক্রিকেটখোর গ্রুপের এডমিন ফয়জুল ইসলাম নয়ন,শাহরিয়ার আমির প্রমূখ।
ক্রিকেটখোর প্রিমিয়ামর লিগ (সিপিএল)-২০২১ এর টুর্নামেন্টে অংশ গ্রহন করেন, ক্রিকেটখোর মাধবদী রয়েলস বনাম মনোহরদী ওয়ারিয়র্স, পলাশ লায়ন্স বনাম ক্রিকেটখোর রায়পুরা রেঞ্জার্স সহ চারটি দল। নক আউট বিক্তিক এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় শিরোপা জিতেন রায়পুরা রেঞ্জার্স।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে