January 31, 2023, 11:20 pm

নরসিংদী থেকে চুরি হওয়া মালামাল গাজীপুর থেকে উদ্ধারসহ গ্রেফতার-১

 

মোস্তাক আহমেদ নিজস্ব প্রতিনিধি-
নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা জনতা সুপার মার্কেট থেকে চুরি হওয়া প্রায় ১৩ লক্ষ টাকার মালামাল হত ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধারসহ আসামী হুমায়ুন কবির মনিরুজ্জামান (৪৫) কে গাজীরপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। ১ নভেম্বর বৃহস্পতিবার সকালে নরসিংদী জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্তি পুলিশ সুপার আল আমিন।
গ্রেফতার কৃত হুমায়ন কবির ওরফে মনিরুজ্জামান নড়াইল জেলার কালিয়া থানার হাড়িভাঙ্গা গ্রামের শামসুর রহমানের ছেলে।

জানা যায়, গত সোমবার ২৪ অক্টোবর ২০২২ ইং খ্রিষ্টাব্দ বেলাব উপজেলার বারৈচা জনতা সুপার মার্কেটের ২য় তলার পূর্ণ ফ্যাশন গ্যালারী, জারীফ ফ্যাশন ও এ ডি ফ্যাশন থেকে দুইটি সেলাই মেশিন, ১১০ জোড়া ঈগল সম্রাট ব্রান্ডের জুতা এবং বিভিন্ন পরিধেয়ের বস্ত্র ও নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় ১২ লক্ষ ৩৯ হাজার টাকার মূল্য মালামাল চুরি করে নিয়ে যায় হুমায়ুন কবির ওরফে মনিরুজ্জামান, হুমায়ুন কবির ওরফে মনিরুজ্জামান ঐ দোকানে সে দীর্ঘ দিন যাবৎ কর্মচারী হিসেবে কর্মরত ছিল।

এ ঘটনায় দোকানের মালিক কেএম সানা উল্লাহ বাদী হয়ে গেল ১১ নভেম্বর বেলাব থানায় একটি মামলা দায়ের করলে বুধবার ৩০ নভেম্বর বেলাব থানার অফিসার্স ইনচার্জ এর নেতৃত্বে এসআই মোঃ জিহাদুল হক, এসআই শফিকুল আলম ও এএসআই মকবুল হোসেন সঙ্গীয় ফোর্স সহ গাজীপুরের মেট্রোপলিটন গাছা থানার খাইলকুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী হুমায়ুন কবির ওরফে মনিরুজ্জামানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি সেলাই মেশিন সহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.