২৫ ফেব্রুয়ারি ২০২১ ইং, ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএমএসএফ এর প্রতিবাদ সমাবেশ নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদী হার্ট ফাউন্ডেশনের কোষাধক্ষ্য এবিএম আশরাফ টিপুর নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে চাঁহাত ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালকের জন্মদিন উদযাপন নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে.

  নরসিংদীর সংবাদ

সফিউদ্দিন খন্দকার শফিক/ নরসিংদীর সংবাদ-

আসন্ন নরসিংদীর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ১নং ওয়ার্ডের কাউন্সিলরা চালিয়ে যাচ্ছেন তাদের ব্যাপক প্রচার-প্রচারণা। এরই ধারাবাহিকতায় ১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী নূর মোহাম্মদ খন্দকার পারভেজ চালিয়ে যাচ্ছেন ব্যাপক প্রচার প্রচারণা।

নরসিংদী পৌর নির্বাচনকে ঘিরে ১নং ওয়ার্ডে
কাউন্সিলর অনেকেই রয়েছেন , ইতিমধ্যে প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন অন্য প্রার্থীরাও।

এরই মধ্যে সর্বস্তর মানুষের কাছে একজন প্রিয় মুখ নূর মোহাম্মদ খন্দকার পারভেজ কে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ১ নং ওয়ার্ডবাসি। পারভেজ খন্দকার ও ওয়ার্ড বাসীরদের
দিয়ে যাচ্ছেন বিভিন্ন উন্নয়ণমূলক কাজের প্রতিশ্রুতিসহ ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের কথা। সর্বোপরি দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতায় পৌরসভা নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গঠনের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভোটার জানায় ১নং ওয়ার্ডের ভোটার ও সাধারণ জনগণের মাঝে তিনি একজন সৎ নিষ্ঠাবান,পরোপকারী, ভালো মনের মানুষ, সদালাপী, সুমিষ্ট ভাষী আলাপ চারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে তিনি ওয়ার্ডবাসী সহ দুরের মানুষকে ও আপন করে নেয়ার সব গুলো গুণ তার মধ্যে বিদ্যমাণ রয়েছে।আমরা নূর মোহাম্মদ পারভেজকে ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে পেতে চাই।

এ ব্যাপারে নূর মাহমুদ খন্দকার পারভেজ বলেন, আমি দীর্ঘ দিন যাবৎ জাতীয় শ্রমিক লীগ নরসিংদী শহর শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি, পাশাপাশি আমার সাধ্যমত আমি সকলকে সহযোগিতা করেছি, আর বাকি সময়টুকুও আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে, আমাকে আপনারা কাউন্সিলর পদে নির্বাচিত করলে আমি আপনাদের সূখে-সব সময় পাশে থাকব ইনশাআল্লাহ। আমি আপনাদের সুখ-দূঃখের অংশীদার হতে চাই। আপনাদের সুখ দুঃখের অংশীদার হওয়ার জন্য কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস ১নং ওয়ার্ডের মানুষ যে পরিমাণ আমাকে ভালবাসে তাদের ভালবাসায় আমি জয়লাভ করতে পারব ইনশাআল্লাহ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে