২৫ ফেব্রুয়ারি ২০২১ ইং, ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএমএসএফ এর প্রতিবাদ সমাবেশ নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদী হার্ট ফাউন্ডেশনের কোষাধক্ষ্য এবিএম আশরাফ টিপুর নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে চাঁহাত ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালকের জন্মদিন উদযাপন নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী পৌর নির্বাচনে ২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে বেপারী রেজাউল করিম রেজা জনমতে এগিয়ে

  নরসিংদীর সংবাদ

সফিউদ্দিন খন্দকার শফিক/ নরসিংদীর সংবাদ-
নরসিংদীর পৌর নির্বাচনকে সামনে রেখে ২ নং ওয়ার্ডে কাউন্সিলরা চালিয়ে যাচ্ছেন ব্যাপক প্রচার-প্রচারণা। এরই ধারাবাহিকতায় ২নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী বেপারী রেজাউল করিম রেজা চালিয়ে যাচ্ছেন ব্যাপক প্রচার প্রচারণা।

নরসিংদী পৌর নির্বাচনকে ঘিরে ২নং ওয়ার্ডে্য সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ইতিমধ্যে প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন তিনি।

নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ডের প্রবীণ ও নবীন মিলে কাউন্সিলর প্রার্থীর সংখ্যা ৮ জন। এরই মধ্যে সর্বস্তর মানুষের কাছে একজন প্রিয় মুখ বেপারী রেজাউল করিম রেজা কে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ২ নং ওয়ার্ডবাসি। তিনি নিয়মিতভাবে চালিয়ে যাচ্ছেন তাঁর প্রচার-প্রচারণা।
দিয়ে যাচ্ছেন বিভিন্ন উন্নয়ণমূলক কাজের প্রতিশ্রুতিসহ ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের কথা। সর্বোপরি দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতায় পৌরসভা নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গঠনের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

ভোটাররা জানায় ২ নং ওয়ার্ডের ভোটার ও সাধারণ জনগণের মাঝে তিনি একজন সৎ নিষ্ঠাবান,পরোপকারী, ভালো মনের মানুষ, সদালাপী, সুমিষ্ট ভাষী আলাপ চারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে তিনি ওয়ার্ডবাসী সহ দুরের মানুষকে ও আপন করে নেয়ার সব গুলো গুণ তার মধ্যে বিদ্যমাণ রয়েছে।

এ ব্যাপারে রেজাউল করিম রেজা বলেন, আমাকে আপনারা কাউন্সিলর পদে নির্বাচিত করলে আমি আপনাদের সূখে-দূঃখে পাশে থেকেছি, আগামীতে ইনশাআল্লাহ সার্বক্ষনিক আপনাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে চাই। আপনাদের সুখ দুঃখের অংশীদার হওয়ার জন্য কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস ২নং ওয়ার্ডের ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সামর্থ্য হবো। আমি আপনাদের সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ও চাই ভাল কিছু করে আপনাদের পাশে থেকে ২নং ওয়ার্ডের সর্বোপরি মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি। আমার ওয়ার্ডের জনগণের ভালোবাসা এবং সারাও পাচ্ছি বেশ। সে লক্ষে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। মানুষ যে পরিমাণে আমাকে ভালোবেসে সারাদিচ্ছে আমাকে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ডে নারী পুরুষসহ ভোটার সংখ্যা প্রায় ১১ হাজার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে