১৯ সেপ্টেম্বর ২০২০ ইং, ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
কক্সবাজারের পথে সোনারগাঁয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির গাড়িতে আগুন নরসিংদীতে নিত্যপ্রয়োজনীয় বাজার দর স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের ভ্রাম্যমান আদালত পরিচালিত মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত নরসিংদীতে ডিবি পুলিশ কর্তৃক অস্ত্র সহ সন্ত্রাসী সুমন গ্রেফতার

নরসিংদী শিবপুরে চাঞ্চল্যকর দুলাল ভান্ডারী হত্যার ৮ ম মৃত্যুবার্ষিকী আজ

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার/ নরসিংদীর সংবাদ
বুধবার ৯ সেপ্টেম্বর ২০২০:
নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জনপ্রিয় সমাজসেবক ,বিশিষ্ট ব্যবসায়ী । মরহুম দুলাল ভান্ডারী গত ৯ সেপ্টেম্বর ২০১২ ইং সালে সন্ত্রাসীদের গুলিতে নির্মমভাবে নিহত হয়। উক্ত ঘটনায় শিবপুর মডেল থানায় নিহতের ভাই মোহাম্মদ লুৎফর রহমান বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭/৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং ৭(৯)২০১২ ইং দন্ডবিধি ৩০২/৩৪ ।

উক্ত মামলায় ৭ জন আসামি বিজ্ঞ আদালতে ১৬৪ ধারামতে নিজের দোষ স্বীকার করে এবং অন্যদের জড়িয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে মামলাটি বিজ্ঞ অতিরিক্ত জেলা ও ও দায়রা জজ নরসিংদী আদালতে বিচারাধীন রয়েছে, যাহার সেশন নং ৯৯৭/২০১৭ইং । নিহতের পরিবারের দাবি বিজ্ঞ আদালত যেন অতি দ্রুত মামলাটি নিষ্পত্তি করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করেন ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে