১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোটারঃ                                       নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফর আলী ভূঁইয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতিকে পেয়েছেন ৪১ হাজার ৬ শত ১৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনারস প্রতিকে পেয়েছেন ৩২ হাজার ৪ শত ৬৮ ভোট।

এছাড়া বেসরকারি ফলাফলে বিজয়ী ভাইস চেয়ারম্যান প্রার্থী কফিল উদ্দিন ভূঁইয়া টিয়া পাখি প্রতিকে পেয়েছেন ৩০ হাজার ৮ শত ৮৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিদা বেগম হাঁস প্রতিকে ২৮ হাজার ৩ শত ৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
রবিবার (৩১ মার্চ) রাত ১২টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা, নরসিংদী সদর কার্যালয় থেকে এসব তথ্য জানা গেছে।

রবিবার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে সদর উপজেলার মোট ১৬১ কেন্দ্রের ১ হাজার ৩৪টি কক্ষে ভোট গ্রহণ করা হয়। ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেয়া হয় প্রয়োজনীয় পদক্ষেপ। নির্বাচনে ১ জন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, ১৩ জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, ৬ প্লাটুন বিজিবি ও র‌্যাবের দুটি টহল টিম দায়িত্ব পালন করেন। তবে ভোটার উপস্থিতি ছিল খুবই কম।
দুটি প্রথম শ্রেণীর পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত নরসিংদী সদর উপজেলায় মোট ভোটার ৪ লাখ ৫৭ হাজার ১ শত ৫৯। নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল বলেন, অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অবাধ ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে শতকরা প্রায় ১৭ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে