২৫ সেপ্টেম্বর ২০২১ ইং, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নোয়াখালী সদর হাসপাতাল থেকে নবজাতক চুরি

  নরসিংদীর সংবাদ

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী সদর হাসপাতাল থেকে এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে।
গতকাল বুধবার (১৮ আগস্ট) রাত ৮টার দিকে হাসপাতালের ২নম্বর ওয়ার্ড থেকে এই চুরির ঘটনা ঘটে।
২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বিষয়টি নিশ্চিত করেছেন।
চুরি যাওয়া ওই নবজাতক আব্দুল মালেক ও মোছাস্মৎ জুলেখা বেগম দম্পতির ছেলে। তারা নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর এলাকার বাসিন্দা।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম আরও জানান, নবজাতকের মা জুলেখা বেগম শিশুকে বেডে রেখে ওয়াশরুমে গেলে শিশুটি চুরি হয় যায়। এরপর থেকে ঘণ্টা দুয়েক ধরে হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজেও সন্ধ্যান পাওয়া যায়নি। নবজাতককে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতারে আমরা হাসপাতালের পক্ষ থেকে পুলিশকে জানিয়েছি।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, নবজাতক চুরির বিষয়টি মৌখিক ভাবে পুলিশকে জানানো হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে