০২ জুলাই ২০২২ ইং, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ পাবনায় আনন্দ ও মোহনা টিভির প্রতিনিধিকে লাঞ্ছিতের প্রতিবাদে বিএমএসএফের মানববন্ধন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নুরালাপুর ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সালের বিশাল শুভাযাত্রা নরসিংদী জেলা আনসার ও ভিডিপি বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত নরসিংদীর হাজিপুরে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা আহত ২

নোয়াখালী সদর হাসপাতাল থেকে নবজাতক চুরি

  নরসিংদীর সংবাদ

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী সদর হাসপাতাল থেকে এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে।
গতকাল বুধবার (১৮ আগস্ট) রাত ৮টার দিকে হাসপাতালের ২নম্বর ওয়ার্ড থেকে এই চুরির ঘটনা ঘটে।
২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বিষয়টি নিশ্চিত করেছেন।
চুরি যাওয়া ওই নবজাতক আব্দুল মালেক ও মোছাস্মৎ জুলেখা বেগম দম্পতির ছেলে। তারা নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর এলাকার বাসিন্দা।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম আরও জানান, নবজাতকের মা জুলেখা বেগম শিশুকে বেডে রেখে ওয়াশরুমে গেলে শিশুটি চুরি হয় যায়। এরপর থেকে ঘণ্টা দুয়েক ধরে হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজেও সন্ধ্যান পাওয়া যায়নি। নবজাতককে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতারে আমরা হাসপাতালের পক্ষ থেকে পুলিশকে জানিয়েছি।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, নবজাতক চুরির বিষয়টি মৌখিক ভাবে পুলিশকে জানানো হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে