২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার শিবপুরে পাহাড়ি লালমাটি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

পঙ্গুত্ব বরণকারী শিশু সুরাইয়াকে ১ লক্ষ টাকা অনুদান দিলেন মাধবদীর পৌরমেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ
দূর্ঘটনায় পঙ্গু হওয়া শিশু সুরাইয়াকে আর্থিক অনুদান দিলেন মাধবদী পৌর সভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। জানাযায় গত ২০শে জুন বৃহস্পতিবার
২০১৯ সালের এক হৃদয় বিদায়ক দূর্ঘটনার শিকার হন শিশু সুরাইয়া। সুরাইয়াদের পাশের বাড়ির জয়নাল আবেদীনের ছাদে খেলতে গেলে পল্লি বিদ্যুৎ এর তারে পৃষ্ট হয়ে আন নূর একাডেমির প্রথম শ্রেণির ছাত্রী সুরাইয়া(৮) পঙ্গুত্ব বরণ করেন। বর্তমানে শিশু সুরাইয়া ডান হাত ও শরীরের ১৩% পোড়া নিয়ে মানবেতর জীবনযাপন করছে। সুরাইয়ার পিতা পেশায় একজন ডাব বিক্রেতা, শিশুর পিতা শাহিন বর্তমানে শিশুটিকে নিয়ে কষ্টে দিনাতিপাত করছে। এই খবর মাধবদী পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক জানতে পেরে গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় শিশু সহ তার অভিভাবকে ডেকে পৌরসভার অফিসে এনে সুরাইয়ার হাতে নগদ ১ লক্ষ টাকা তুলে দেন। এসময় উপস্হিত ছিলেন মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাউদ্দীন আহাম্মেদ, মাধবদী শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ বাকির, ৫নং ওয়ার্ড কাউন্সিলার হেলালউদ্দীন , ৮নং ওয়ার্ড কাউন্সিলার গৌতম ঘোষ প্রমূখ। মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক বলেন আমি সুরাইয়ার কৃত্রিম হাত প্রতিস্থাপনের ব্যবস্থা করে দেব। শিশুর পিতা শাহিন বলেন আমি এতদিন শুধু শুনেছি মেয়র নাকি মানুষের উপকার করে, অসহায় মানুষকে সহায়তা করে, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগীতা করে কিন্তু নিজ চোখে দেখিনি, আমি আজ মেয়রের মহানোভবতা দেখে বলতে চাই মাধবদী পৌর সভায় এমন মেয়রই আগামীতে প্রয়োজন। আমি মাধবদী পৌর সভার সকলকে বলব আপনারা সকলে মেয়রকে ভোট দিয়ে সহযোগিতা করুন, যাতে আগামীতে আরো জনগনের সেবা করতে পারে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে