০৮ আগস্ট ২০২০ ইং, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি মাহবুব হোসেন সংক্ষিপ্ত সফরে নরসিংদীতে মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার অফিসার ইনচার্জের মতবিনিময় ক্রসফায়ারের ভয়ে ২৩ মাস কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফা কারাগারে… নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৫

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে মাধবদীর জননন্দিত পৌর মেয়র মোশাররফ হোসেন মানিকের ব্যতিক্রমী পদক্ষেপ গ্রহণ।

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে মাধবদী পৌরবাসীর স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে মাধবদী পৌরসভার জননন্দিত পৌর মেয়র মাধবদী শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক নানামুখী পদক্ষেপ নিয়েছে।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদুল আযহা উৎযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে সবাইকে।

পবিত্র ঈদুলআযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে কর্মহীন মানুষের জন্য ঈদের উপহার স্বরুপ মাধবদী পৌরসভার ১২টি ওয়ার্ডে ভিজিএফ কার্ডধারী চার হাজার ছয়শত হতদরিদ্র কর্মহীন অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ করেন।

তাছাড়াও পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর নিজস্ব অর্থায়নে কর্মহীনদের মাঝে শতাধিক বস্তা চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়।

ঈদের আগে ও পরে জনসমাগম স্থান এড়িয়ে চলার আহবান জানান পৌর মেয়র। পৌর মেয়র আরো বলেন মসজিদে প্রবেশের পূর্বে জীবানুনাশক ব্যবহার করা, সামাজিক দূরত্ব মেনে ঈদের জামাত মসজিদে আদায়ের জন্য সার্বিক ব্যবস্থা করা, কোন প্রকার ব্যাগ নিয়ে মসজিদে প্রবেশ না করা, শুধু মাত্র যায়নামাজ ও টুপি নিয়ে মসজিদে প্রবেশ করা, মাধবদী পৌরসভার ১২ টি ওয়ার্ডে পৌরসভা কর্তৃক নির্ধারিত স্থানে জবাই করা পশুর বর্জ্য ফেলা, যারা রাস্তায় পশু জবাই করবে তারা নিজ দায়িত্বে জীবাণুনাশক দিয়ে পরিস্কার করা, মাধবদী পৌরবাসীর কথা চিন্তা করে আইন শৃঙ্খলা রক্ষার স্বার্থে প্রশাসনের সমন্বয়ে নিরাপত্তার ব্যবস্থা করা।

তিনি আরো বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ভ্রত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি। সবাই নিরাপদে থাকবেন ভালো থাকবেন, সুস্থ থাকবেন। মাধবদীর পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক মাধবদী পৌরবাসী-সহ সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে