২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

পলাশ মেহের পাড়া ইউনিয়ন যুবলীগ নেতা গিয়াস উদ্দিনকে হত্যার চেষ্টায় হামলা,গুরুতর অবস্থায় হাসপাতালে

  নরসিংদীর সংবাদ

নিজস্ব সংবাদদাতা/নরসিংদী সংবাদ-

নরসিংদী পলাশ উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের (পাঁচদোনা মোড়) মানববন্ধন সমাজ সংস্থা সংগঠনের সামনে ১৬ সেপ্টেম্বর বুধবার সন্ধা আনুমানিক ৭:৩০মি,নরসিংদী সদর থানা যুবলীগের তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক মো:গিয়াসউদ্দিনকে অজ্ঞাত নামা ১০/১২জনের একটি মোখশধারী সন্ত্রাসীরা দাড়ালো দেশীয় অস্ত্র দিয়ে কুপাইয়া, রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।
এসময় গিয়াস উদ্দিনের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে মুখোশধারী সন্ত্রাসীরা হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায় এবং তাহার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করেন প্রত্যক্ষদর্শীরা জানায়। আশেপাশের লোকজন দ্রুত গিয়াসউদ্দিনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে গুরুত্ব জখমী দেখে প্রাথমিক চিকিৎসা শেষে ডাক্তার গিয়াসউদ্দিন অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। উক্ত ঘটনার তাৎক্ষণিক তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, মাধবদীর ওবায়দুল্লহ ফাউন্ডেশন এর চেয়ারম্যান, আজহার অমিত প্রান্ত ও নরসিংদী সদর থানা যুবলীগের সহ-সভাপতি রাসেল মাহমুদ সহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।উক্ত সন্ত্রাসী হামলায় মেহেরপাড়া ইউনিয়ন এলাকায় তীব্র নিন্দার ঝড় উঠেছে। এবং এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।এই ঘটনাকে কেন্দ্র করে আরো বড় ধরনের সহিংসতার ঘটনা ঘটতে পারে বলে এলাকার সুধীমহল ধারণা করছেন। ঘটনাস্থল পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইউসুফ পরিদর্শন করছেন বলে জানা যায়। আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিনের পারিবারিক সূত্রে আরো জানা যায় উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে