২২ জানুয়ারি ২০২১ ইং, ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে. নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার । নরসিংদী পৌর নির্বাচনে ২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে বেপারী রেজাউল করিম রেজা জনমতে এগিয়ে গাজিপুর শ্রীপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পিরোজপুরে জমির মালিকানা দাবি করে প্রভাবশালী ইউপি চেয়ারম্যানের ছয়শতাধিক গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ

  নরসিংদীর সংবাদ

পিরোজপুর প্রতিনিধি:
জমির মালিকানা দাবি করে পিরোজপুরের ইন্দুরকানীতে প্রভাবশালী এক ইউপি চেয়ারম্যানের বাগানে রোপনকৃত
বিভিন্ন প্রজাতির ছয়শতাধিক ফলের গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। বাগানের গাছগুলো কাটার পর সেখানে তারকাটা দিয়ে আটকে দিয়েছেন অভিযুক্ত রানেল তালুকদার নামের ওই ব্যক্তি।
বুধবার সন্ধ্যায় উপজেলার পত্তাশী বাজারের কাছে ২১ শতাংশ জমিতে পত্তাশী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত ইউপি চেয়ারম্যান হাওলাদার মোহাম্মদ হোসেন এর রোপনকৃত পেয়ারা, পেঁপে, আমড়া ও কলাগাছ কেটে পার্শবর্তী খালে ফেলে দেয় রানেল তালুকদার নামের এক ব্যক্তি।

৪০-৫০ জন বহিরাগত সশস্র লোক নিয়ে রানেল ওই জমির গাছগুলো কেটে ফেলেন বলেও অভিযোগ করেন মোহাম্মদ হোসেন। তবে স্থানীয় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য তিনি কোন বিবাদে জড়াননি বলে দাবি করেন।

ইউপি চেয়ারম্যান আরও দাবি করেন তিনি রানেল তালুকদারের আপন চাচার কাছ থেকে জমিটি ক্রয় করে সেখানে বিভিন্ন প্রজাতির ফলের গাছ রোপন করেন। বাগানে রোপনকৃত গাছগুলো কেটে ফেলায় তার তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলেও দাবি তার।
তবে ওই জমি নিজের পৈত্রিক সম্পত্তি বলে দাবি করেছেন অভিযুক্ত রানেল তালুকদার।
এ বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি জানিয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির তিনি জানান লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে