২২ জানুয়ারি ২০২১ ইং, ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে. নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার । নরসিংদী পৌর নির্বাচনে ২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে বেপারী রেজাউল করিম রেজা জনমতে এগিয়ে গাজিপুর শ্রীপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পিরোজপুরে ধর্ষক ও নারী নির্যাতনকারী দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

  নরসিংদীর সংবাদ

ইমাম হোসেন মাসুদ/পিরোজপুর প্রতিনিধি:

সারাদেশে নারী নির্যাতন, ধর্ষণ, নিপীড়ন বৃদ্ধির প্রতিবাদে এবং ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পিরোজপুরে মানববন্ধন হয়েছে। আজ বুধবার সকালে শহরের টাউন ক্লাব রোডে গ্লোবাল ল থিংকার্স সোসাইটি পিরোজপুর শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা কমিটির আহবায়ক জারাফা আলম ছোয়া, যুগ্ম আহবায়ক সাইমুন ইসলাম সাবিক ও তায়েবা রাশিদ সিরাত প্রমুখ। এ সময় শিক্ষার্থীদের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন পিরোজপুর প্রেস ক্লাবের সভাপতি মুনিরুজ্জামান নাসিম।
মানববন্ধনে বক্তারা দেশব্যাপী নারী নির্যাতন, ধর্ষণ, নিপীড়ন বৃদ্ধির তীব্র প্রতিবাদ জানান। এ সময় বক্তারা আরো বলেন, সারা দেশে ধর্ষণ ও নারী নির্যাতন মারাত্মকভাবে বেড়ে গেছে। এ থেকে শিশু ও বৃদ্ধারাও রক্ষা পাচ্ছে না। তাই ধর্ষকদের মৃত্যুদন্ডের মত কঠোর শাস্তির ব্যবস্থা দাবি জানান বক্তারা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে