২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার শিবপুরে পাহাড়ি লালমাটি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

পিরোজপুরে রেমিটেন্স যোদ্ধাদের উদ্বুদ্ধ করতে রূপালী ব্যাংকের প্রচারণা

  নরসিংদীর সংবাদ

ইমাম হোসেন মাসুদ,পিরোজপুর:

সরকার কর্র্তৃক নির্ধারিত প্রণোদনার চেয়ে অতিরিক্ত আরও ১% প্রণোদনা নিয়ে রূপালী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে দেশে রেমিটেন্স পাঠাতে রেমিটেন্স যোদ্ধাদের উদ্বুদ্ধ করতে প্রচারণা চালিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। এ উপলক্ষে আজ শুক্রবার সকালে রূপালী ব্যাংক লিমিটের এর বরিশাল জোনাল অফিসের আয়োজনে পিরোজপুর শহরের সিও অফিস মোড় থেকে একটি মোটরসাইকেল র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া রূপালী ব্যাংকের মাধ্যমে দেশে রেমিটেন্স পাঠাতে বিদেশে অবস্থানরতদের উদ্বুদ্ধ করতে সদর উপজেলার বিভিন্ন বাজারে লিফলেট বিতরণ করেণ ব্যাংকের কর্মকর্তারা। এ সময় রূপালী ব্যাংক লিমিটেড এর বরিশাল অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার মোঃ রোকনুজ্জামান, হুলারহাট শাখার ম্যানেজার মোঃ মিজানুর রহমান, পিরোজপুর কর্পোরেট শাখার এজিএম শেখ আলাউদ্দিন, সাগরদী বাজার শাখার এজিএম বিপুল কৃষ্ণ সন্নমত এবং পিরোজপুর জেলার সকল শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিদেশে অবস্থানরতা দেশে রেমিটেন্স পাঠালে সরকার তাদেরকে শতকরা ২% প্রণোদনা দিচ্ছে। আর রূপালী ব্যাংকের মাধ্যমে এই টাকা পাঠালে গ্রাহকরা অতিরিক আরও ১% প্রণোদনা পাবেন। এ সুবিধা ১ নভেম্বর থেকে শুরু হয়েছে যা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে