২৫ সেপ্টেম্বর ২০২১ ইং, ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

পিরোজপুরে লকডাউনে সরকারি বিধি নিষেধ অমান্য করে মাদ্রাসায় মিটিং

  নরসিংদীর সংবাদ

পিরোজপুর প্রতিনিধি :
লকডাউনের মধ্যে সরকারি বিধি নিষেধ অমান্য করে মাদ্রাসায় মিটিং করেছে শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা। সে মিটিংয়ে মানা হয়নি স্বাস্থ্যবিধিও। ঘটনাটি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায়। মাদ্রাসায় স্বশরীরে কোন মিটিং করার সুযোগ নাই বলে জানান জেলা প্রশাসক।

জানা যায় ,শনিবার সকালে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পশ্চিম চরনী পত্তাশী রহিম উদ্দিন স্মৃতি দাখিল মাদ্রাসায় এ মিটিং অনুষ্ঠিত হয়। এ সময় কোন ধরণের স্বাস্থ্যবিধি না মেনেই ওই মাদ্রাসার কমপক্ষে ১৫ জন শিক্ষক ও ম্যানেজিং কমিটির কয়েক সদস্য অংশ নেয়। এ সময় তারা কেউই ফেস মাস্ক পরিহিতি ছিল না। তবে মিটিং এর ভিডিও মোবাইল থেকে ধারন করা শুরু হলে উপস্থিতরা পকেট থেকে ও সংগ্রহ করে মাস্ক পরে নেয়। সকাল ৯টায় শুরু হতে দুপুর ১২টা পর্যন্ত চলছিল। শিক্ষকদের কাছে জানতে চাইলে তারা জানান পরীক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট দেওয়ার জন্য মাদ্রাসার শিক্ষকরা এসেছিলেন, মাদ্রসার ত্রুটিপূর্ণ একটি নিয়োগ পরীক্ষা দ্রুত সম্পন্ন করার জন্য মিলিত হয়েছিল ।

এ বিষয়ে মাদ্রাসার সুপারেন্টেন্ড মোঃ আমিনুল ইসলাম জানান, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতির নির্দেশক্রমে তারা এ মিটিং করেছেন। তবে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি এম এ কালাম জানান, এ্যাসাইনমেন্টের কাজের জন্য নির্ধারিত শিক্ষকদের হাজির হওয়ার কথা ছিল। তবে অন্যান্য শিক্ষক কিংবা ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত থাকার বিষয়টি তার জানা নাই।

ইন্দুরকানী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর এ কে এম আবুল খায়ের জানান, আসন্ন দাখিল পরীক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট দেওয়ার জন্য ওই মাদ্রাসার শিক্ষকরা এসেছিলেন। তবে দাখিল পরীক্ষার্থীদের সাথে সংশ্লিষ্ট শিক্ষকরাই শুধু উপস্থিত থাকবেন। এছাড়া এক্ষেত্রে ম্যানেজিং কমিটির সদস্যদের কোন প্রয়োজন নাই।

এ বিষয়ে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন জানান, স্বশরীরে কোন ধরণের মিটিং করার সুযোগ নেই, এ ব্যাপারে তিনি খোঁজ নিয়ে বিষয়টি দেখছেন বলেও জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে