০৪ জুলাই ২০২০ ইং, ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীর শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফাইজ উদ্দিন মাষ্টারের দাফন,রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন, নরসিংদীতে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে মারধোর যশোরের শার্শায় ইঞ্জিন চালিত ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু বেনাপোল বাহাদুরপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার

প্রধানমন্ত্রীর উপহার জিনারদী ইউনিয়নের ৪৮০ টি হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ ।

  নরসিংদীর সংবাদ

পলাশ প্রতিনিধি/নরসিংদীর সংবাদ-
সোমবার ২৯ জুন ২০২০:
নরসিংদী ৩ পলাশ উপজেলার সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপের নির্দেশে, জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজীর নেতৃত্বে জিনারদী ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডে হতদরিদ্র ৪৮০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।

আজ সোমবার সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে দিনব্যাপী জিনারদী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজীর নেতৃত্বে। ইউনিয়নের হতদরিদ্র, কর্মহীন, খেটে খাওয়া মানুষের মাঝে এ সামগ্রী বিতরণ করেন । খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল ও আলু।

জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী জানান , সরকারের দিক নির্দেশনা মেনে চলুন, মাক্স ও হ্যান্ড গ্লাভস ব্যবহার করুন। নিজ নিজ ঘরে অবস্থান করুন।
তিনি আরো জানান করোনা পরিস্থিতিতে এ খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত আছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে