০৮ আগস্ট ২০২০ ইং, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি মাহবুব হোসেন সংক্ষিপ্ত সফরে নরসিংদীতে মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার অফিসার ইনচার্জের মতবিনিময় ক্রসফায়ারের ভয়ে ২৩ মাস কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফা কারাগারে… নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের উন্নয়নে গুরুত্ব দিয়ে কাজ করছেন, হারুনুর রশিদ খান

  নরসিংদীর সংবাদ

স্বপন খানঃ শিবপুর প্রতিনিধি/নরসিংদীর সংবাদ-

নরসিংদী- শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের উন্নয়নে গুরুত্ব দিয়ে কাজ করছেন। তিনি কৃষির উন্নতির জন্য নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছেন। বর্তমানে করোনা ও বন্যার কারণে দেশ ক্ষতিগ্রস্ত। ফলে অর্থনৈতিক মুক্তির জন্য কৃষির উৎপাদন বৃদ্ধি করে উন্নতি ঘটাতে হবে। তিনি বৃহস্পতিবার (৩০ জুলাই) উপজেলা কৃষি অফিসের আয়োজনে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা কৃষি সম্মেলন কক্ষে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্তকর্তা দ্বীন মোহাম্মদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ বিন সাদেক, উপজেলা এলজিইডি প্রকৌশলী তোফাজ্জল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে কৃষকদের মাঝে ৯০টি স্প্রে মেশিন, ৯টি ফুট পাম্প এবং উপজেলা সরকারী হাসপাতালে বিপি মেশিন ও নেবুলাইজার বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে