February 3, 2023, 5:30 pm

বরিশালে আবাসিক হোটেল ঝিলিক থেকে নারী পর্যটকের মরদহ উদ্ধার

 

নিউজ ডেক্স:

কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে অজান্তা বেগম নামের এক নারী পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ‘হোটেল ঝিলিক’ থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

 

হোটেল সূত্রে জানা যায়, গত ১৬ ডিসেম্বর সকাল ৬টায় কুয়াকাটায় ঘুরতে এসে হোটেল ঝিলিকের ২০৪ নাম্বার রুম ভাড়া নেন স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে সুজন (৩২) ও অজান্তা বেগম নামের দুজন পর্যটক। সুজন পটুয়াখালীর বাউফল সদরের রফেজ সিকদার ও আমেনা বেগমের ছেলে বলে হোটেলের রেজিস্ট্রিতে উল্লেখ রয়েছে।

 

শনিবার রুম চেক আউটের জন্য তাদের ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে ওই নারীকে হোটেলের সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

 

হোটেল ঝিলিকের মালিক লিয়াকত আলী জানান, স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে তারা হোটেলে আসেন। শনিবার সকাল ১০টায় হোটেল চেক আউটের সময় হলে তাদেরকে ফোন দেওয়া হয়। ফোনে না পেয়ে রুমে ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। রুমের ভেতর থেকে তালা লাগানো থাকায় আমরা সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেই।

 

এবিষয়ে মহিপুর থানার তদন্ত ওসি হাফিজুর রহমান বলেন, হোটেল থেকে খবর পেয়ে আমরা এক নারী পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। তবে স্বামী পরিচয় দেওয়া সুজনকে পাওয়া যায়নি। ওই রুম থেকে আলামত হিসেবে একটি স্মার্ট ফোন, একটি জামাকাপড়ের ব্যাগ জব্দ করা হয়েছে। হোটেল রেজিস্ট্রিতে পরিচয় দেওয়া নাম দিয়ে আমরা শনাক্তের চেষ্টা করছি। মরদেহটির ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.