১১ আগস্ট ২০২২ ইং, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার মাগুরাবাসীর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে আগামী ২০২৩ সালের অক্টোবরের মধ্যে,রেলপথ মন্ত্রী ২৪ তম বিসিএস ফোরাম এর পিরোজপুর জেলা কমিটি গঠন নির্যাতিত সাংবাদিকদের আশ্রয়স্থল বিএমএসএফ দশ পেরিয়ে এগারোতে শিবপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশ কারাতি প্রতিযোগিতায় নরসিংদী জেলা কারাতে এসোসিয়েশন সেরা

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার/নরসিংদীর সংবাদ-
নরসিংদী জেলা কারাতে এসোসিয়েশন এর গৌরব উজ্জ্বল করেছেন নরসিংদী শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ভরতের কান্দি গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান নাসরিন আক্তার (১৮) বাবা তিতাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের কন্টাকটার,বুলবুল আহমেদ, মাতা গৃহিণী, নাসরিন আক্তার, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্রী ।

নাসরিন আক্তার গণমাধ্যমকে জানান গত ৩ মার্চ ২০১৯ ইং সালে নরসিংদী জেলা কারাতে এসোসিয়েশন ভর্তি হই, নরসিংদী জেলা কারাতে এসোসিয়েশন ক্লাবের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মোহাম্মদ রুপু আহমেদ স্যারের দিক নির্দেশনায় আজ আমার এ অর্জন। স্যারের প্রতি কৃতজ্ঞ অবিরাম ।

আজ আমার এ অর্জন দেশের জন্য এই অর্জনের অধিকারী আমার স্যার রুপু আহমেদ, আজ আমি আমার স্যারের জন্য দেশ ও দেশের বাহিরের দেশগুলো থেকে অসংখ্য মেডেল সহ সম্মাননা পেয়েছি, আমার অর্জন ২৫ ডিসেম্বর ২০১৯ ইং সালে ভারতের রেডিসন ব্লু ক্লাব ইন্টারন্যাশনাল এস কে এস এ অনুষ্ঠিত কারাতে এসোসিয়েশন অনুষ্ঠিত হয় ।

সেখানে ভারত ও চায়নাকে হারিয়ে দ্বিতীয় স্থান অর্জন করি। ন্যাশনাল স্পোর্টস কনসেপ্ট জিমনেস্টিয়াম হল পুরানা ঢাকায় কুমিল্লা ও ঢাকা জেলাকে হারিয়ে তৃতীয় স্থান। ২৮ ফেব্রুয়ারি ২০২০ কুমিল্লা সাইনিং সিতিরিউ কারাতে , কুমিল্লা জেলাকে হারমানিয়ে প্রথম স্থান অর্জন । সেপ্টেম্বর ২০২০ নরসিংদী মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম থেকে অনলাইন কাতা কম্পিটিশনে নেপাল কে হার মানিয়ে দ্বিতীয় স্থান অর্জন।

১০ অক্টোবর ২০২০ মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম নরসিংদী কাতা কম্পিটিশনে পাকিস্তান ও ইন্ডিয়া কে হারিয়ে বাংলাদেশকে প্রথম স্থানে অর্জন করি । আমি আগামী ৮ ডিসেম্বর ২০২০, ঢাকা মিরপুর ইনডোর স্টেডিয়াম জাতীয় লিগ ২০২০ অনুষ্ঠিত হতে যাচ্ছে,সেখানে দেশের ৬৪ জেলা সমন্বয়ে নরসিংদী জেলা কারাতে এসোসিয়েশন ক্লাবের পক্ষ থেকে আমি প্রথম নারী অংশগ্রহণ করতে যাচ্ছি । আমি দেশের সকলের কাছে দোয়া কামনা করছি ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে