০৪ জুলাই ২০২০ ইং, ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীর শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফাইজ উদ্দিন মাষ্টারের দাফন,রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন, নরসিংদীতে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে মারধোর যশোরের শার্শায় ইঞ্জিন চালিত ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু বেনাপোল বাহাদুরপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার

বিশিষ্ট সাংবাদিক কামাল লোহানীর মৃত্যুতে বিএমএসএফর শোক

  নরসিংদীর সংবাদ

নিজস্ব সংবাদদাতা/নরসিংদীর সংবাদ

ঢাকা শনিবার ২০ জুন ২০২০: চলে গেলেন কামাল লোহানী। আজ শনিবার কিছুক্ষণ আগে রাজধানীর শেখ রাসেল গ‍্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। কামাল লোহানী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

তার মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এক শোক বিবৃতিতে বিএমএসএফ’র সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রর অন‍্যতম সংগঠক ও কন্ঠযোদ্ধা, প্রবীণ সাংবাদিক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পকলা একাডেমির সাবেক মহাপরিচালক, উদীচী শিল্পী গোষ্ঠীর সাবেক সভাপতি, ঐতিহাসিক ভাষা আন্দোলনের অকুতোভয় সৈনিক একুশে পদকে ভূষিত সর্বজন শ্রদ্ধেয় কামাল লোহানীর মৃত‍্যুতে আমরা গভীর শোকাহত।

বিএমএসএফ তাঁর অমর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানায়। কর্মগুণে তিনি আমাদের মাঝে অনন্তকাল বেঁচে থাকবেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে